আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

প্রকাশিত: ১৬ জুন, ২০২৪, ০১:৩০ পিএম

অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধুর সমাধিতে আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

ছবি: রূপালী বাংলাদেশ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন আগৈলঝাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান যতীন্দ্রনাথ মিস্ত্রি। 

নবনির্বাচিত চেয়ারম্যান শ্রী যতীন্দ্রনাথ মিস্ত্রি গতকাল শনিবার দুপুর ১টা ১৫ মিনিটে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

তিনি শৃঙ্খল মুক্তির মহানায়কের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। 

পরে তিনি বিশেষ প্রার্থনা করেন ও পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৯৭৫ সালের ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন। 

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনায় প্রার্থনা করা হয়। 

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ১নং রাজিহার ইউনিয় যুবলীগ সভাপতি জগদীশ ভক্ত, এডভোকেট বিপুল চন্দ্র রায়,তপন অধিকারী, তাপস কুমার অধিকারী, বাংলাদেশ ছাত্রলীগের সদস্য, হরবিলাস বেপারী, মলয় হালদারসহ আগৈলঝাড়া উপজেলার বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শ্রদ্ধা নিবেদন শেষে নবনির্বাচিত চেয়ারম্যান শ্রী যতীন্দ্রনাথ মিস্ত্রি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে তিনি স্বাক্ষর করেন ।

মন্তব্য করুন