নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৯ মার্চ, ২০২৪, ১০:৪৭ পিএম

অনলাইন সংস্করণ

বুয়েটে ছাত্রলীগ সভাপতিকে ঢুকতে দেওয়া শিক্ষার্থীর সিট বাতিল

ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ক্যাম্পাসে গত ২৮ মার্চ (বৃহস্পতিবার) মধ্যরাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনকে প্রবেশ করতে দেওয়া শিক্ষার্থীর হলের সিট বাতিল করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ২১ ব্যাচের পুরকৌশল বিভাগের শিক্ষার্থী ইমতিয়াজ হোসেন রাহিমের নামে সিট বরাদ্দ বাতিল করে বিজ্ঞপ্তি দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ শুক্রবার রাত সাড়ে ৯টার সময়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অ. দা) অধ্যাপক ড. মো. ফোরকান উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, এ ছাড়া সার্বিক বিষয়ে তদন্তপূর্বক সুপারিশ প্রদান করার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত কমিটির রিপোর্ট পাওয়ার পর বিশ্ববিদ্যালয়ের নিয়মানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তর টার্ম/সেমিস্টার ফাইনালসহ সব একাডেমিক কার্যক্রম চলমান থাকবে—বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মধ্যরাতে ছাত্রলীগ সভাপতির আগমন ঘিরে ফের উত্তাল বুয়েট, ৬ দাবি শিক্ষার্থীদেরমধ্যরাতে ছাত্রলীগ সভাপতির আগমন ঘিরে ফের উত্তাল বুয়েট, ৬ দাবি শিক্ষার্থীদের

এদিকে, মধ্যরাতে বুয়েট ক্যাম্পাসে ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের আগমনকে কেন্দ্র করে নতুন করে ক্যাম্পাসে ছাত্র রাজনীতির শুরুর আশঙ্কা করছেন সাধারণ শিক্ষার্থীরা। এর প্রতিবাদে আন্দোলন শুরু করেছেন তাঁরা। আজ তাঁরা ছাত্ররাজনীতি প্রতিরোধে ৬ দফা দাবি জানিয়েছেন।

মন্তব্য করুন