অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারী, ২০২৪, ১১:৫৪ পিএম

অনলাইন সংস্করণ

ভাইয়া গ্রুপের সঙ্গে যুক্ত হলেন সাকিব আল হাসান

বাংলাদেশের তারকা ক্রিকেটার ও বিশ্বের নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি ভাইয়া গ্রুপের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হলেন। শুক্রবার বিকালে রাজধানীর বনানীস্থ হোটেল শেরাটনে সাকিব আল হাসানের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করে গ্রুপটি।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাকিব আল হাসান ছাড়াও ভাইয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মারুফ সাত্তার আলী রাসেল, ভাইয়া হোটেলস অ্যান্ড রিসোর্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক যোবায়ের ইসলাম শাওন, ভাইয়া গ্রুপের পরিচালক কায়েস আহমেদ সেলিম, দৈনিক রুপালী বাংলাদেশের সম্পাদক ও প্রকাশক মো. সায়েম ফারুকী ও অন্যান্য অতিথি উপস্থিত ছিলেন।

 

এ প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, বাংলাদেশের স্বনামধন্য শিল্প গোষ্ঠী ভাইয়া গ্রুপ। তাদের ব্যবসার ধরন খুবই ভালো।

 

বর্তমানে কক্সবাজারে পাঁচতারকা হোটেলের নিমার্ণ কাজ চলছে। কক্সবাজার পর্যটন শিল্প বিকাশে তাদের এই বিনিয়োগ নতুন মাত্রা যোগ হয়েছে। বাংলাদেশ অনেক সুন্দর একটি দেশ। পর্যটনের দিকে দিয়ে আমরা অনেক পিছিয়ে আছি। সে জায়গা থেকে এই ধরনের উদ্যোগ ভবিষৎতে পর্যটন শিল্পে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কক্সবাজারে নির্মিতব্য পাঁচতারকা হোটেলের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ঝুঁকিমুক্ত হালাল বিনিয়োগের মাধ্যম হিসেবে প্রশংসিত হয়েছে ভাইয়া হোটেলস অ্যান্ড রিসোর্টস লিমিটেড। 

 

এছাড়া দেশের বিভিন্ন পর্যটন কেন্দ্রগুলো নিয়ে ভাইয়া গ্রুপ কাজ করছে। দেশি-বিদেশি পর্যটকরা তাদের উদ্যোগগুলো সুফল খুব দ্রুত ভোগ করতে পারবে। এতে বাংলাদেশ উপকৃত হবে। পাশাপাশি বিদেশি পর্যটকও আকৃষ্ট হবে বলে জানান তিনি। ভাইয়া গ্রুপের এ ধরনের উদ্যোগকে ধন্যবাদ জানিয় সাকিব বলেন, আশা করছি, আমি ও ভাইয়া গ্রুপ একসঙ্গে মিলে দেশের জন্য কাজ করতে পারব। এতে দেশের অনেক সুনাম বয়ে আনবে। 

 

ভাইয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মারুফ সাত্তার আলী রাসেল বলেন, সততা, দক্ষতা ও উন্নত সেবার মাধ্যমে হালাল উপার্জন নিশ্চিত করার লক্ষ্যে কক্সবাজারের পর্যটন খাতকে প্রতিষ্ঠিত করতে একযোগে কাজ করব। বিশ্বসেরা অলরাউন্ডার বাংলার টাইগার সাকিব আল হাসান আমাদের ব্রান্ড অ্যাম্বাসেডর হওয়াতে আমরা গর্বিত এবং আমাদের দায়িত্বের স্বচ্ছতা নিশ্চিত করতে সর্বদা বদ্ধপরিকর।

 

ভাইয়া গ্রুপের পরিচালক কায়েস আহমেদ সেলিম বলেন, ভাইয়া গ্রুপ দেশ ও মানুষের কল্যাণে কাজ করছে। এখন আমাদের সঙ্গে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও কাজ করবেন। এটা অনেক আনন্দের ও গৌরবের। সবার প্রচেষ্টায় আগামীতে ভাইয়া গ্রুপ অনেক দূর এগিয়ে যাবে। 

মন্তব্য করুন