ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৩০ মে, ২০২৪, ০৩:১০ পিএম

অনলাইন সংস্করণ

উপজেলা পরিষদ নির্বাচন

ভাঙ্গায় কাওছার, ইব্রাহিম ও মঞ্জুয়ারা নির্বাচিত

ছবি: রূপালী বাংলাদেশ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মো. কাওছার ভূঁইয়া। তিনি বাংলাদেশ আওয়ামী-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান নিক্সন চৌধুরী সমর্থক।

ভাইস চেয়ারম্যান পদে এ বি এম ইব্রাহীম খলিল টিউবওয়েল প্রতীকে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মঞ্জুয়ারা ইয়াসমিন বেগম ফুটবল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন উপজেলা নির্বাচন রিটার্নিং কর্মকর্তা মো. হাচেন উদ্দিন এবং  নির্বাচনের ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বি এম কুদরত-এ-খুদা।

বুধবার (২৯মে) সকাল ৮টা থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। মো. কাওছার ভূঁইয়া দোয়াত কলম প্রতিক নিয়ে পেয়েছেন ৬২ হাজার ৮৭০ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি কাজী জাফর-উল্লাহ সমর্থক সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মো. মোকলেছুর রহমান সুমন। তিনি ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৫০ হাজার ৮৩০ ভোট।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে সরকারিকে. এম. কলেজের সাবেক অধ্যক্ষ এ বি এম ইব্রাহীম খলিল ৩৬৯২৫টি ভোট পেয়ে টিউবওয়েল প্রতীকে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মঞ্জুয়ারা ইয়াসমিন বেগম ৩৬৯০০ টি ভোট পেয়ে ফুটবল প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সারাদিন ১৩ জন ম্যাজিস্ট্রেট, ৪ প্লাটুন বিজিপি, পুলিশ, আনসার ব্যাটালিয়ন, র‌্যাব সদস্য আইন-শৃঙ্খলা রক্ষার্থে দায়িত্ব পালনে নিয়োজিত ছিলেন বলে সূত্রে জানা যায়।

মন্তব্য করুন