ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১ জুন, ২০২৪, ০৭:০৩ পিএম

অনলাইন সংস্করণ

ভাঙ্গায় তরুণীকে ধর্ষণের চেষ্টায় গ্রেফতার ৩

ছবি: রূপালী বাংলাদেশ

ফরিদপুরের ভাঙ্গায় এক প্রেমিকাকে প্রেমিকের সামনে ধর্ষণের চেষ্টাকালে এক বখাটে যুবককে আটক করে পুলিশ। পরদিন শনিবার (১ জুন) সকালে ওই যুবকের তথ্যের ভিত্তিতে আরো ২জনকে গ্রেফতার করেছেন ভাঙ্গা থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বামনকান্দা রেল জংশন এলাকায় এমন এক ঘটনা ঘটে। 

এঘটনায় প্রেমিকার মা বাদী হয়ে আজ শনিবার ভাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন বলে সূত্রে জানা যায়। 

গ্রেফতারকৃতরা হলেন- চান্দ্রা ইউপি চেয়ারম্যান আ. খালেক মোল্লার ছেলে সাইফুর রহমান সুজন (২১)। পার্শ্ববর্তী গোয়ালদী গ্রামের মন্নু মুন্সির ছেলে তাহাসিন মুন্সী (২০) ও একই গ্রামের তালেব মিয়ার ছেলে মুন্না মিয়া(২১)।

পুলিশ সূত্রে জানা যায়, শিবচরের গুপ্তেরচর এলাকা থেকে প্রেমিক ইউনুচ সরদারের সাথে তার প্রেমিকা ঘুরতে আসে ভাঙ্গা গোল চত্বরে। ওরা সন্ধার পরে ভ্যান যোগে বাড়ী ফিরছিল। ঘটনাস্থলে পৌছালে তখন সুজন সহ চার বখাটে যুবক ওই প্রেমিক-প্রেমিকার ভ্যান গতিরোধ করে নামতে বাধ্য করে। এক পর্যায়ে বখাটেরা ওদের রাস্তার নিচে জঙ্গলের ভিতর নিয়ে প্রেমিক ইউনুচকে চড়থাপ্পড় দিয়ে ভয়ভীতি দেখিয়ে প্রেমিকা কে ধর্ষণের চেষ্টা চালায়। এক্সপ্রেসওয়ের বাইপাস সড়ক দিয়ে পুলিশের টহল কালে ভ্যান চালক বিষয়টি পুলিশকে অবহিত করে। তখন পুলিশ ধাওয়া করে এক বখাটেকে আটক করতে সক্ষম হন। আরো তিন বখাটে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ওই প্রেমিক-প্রেমিকা ও ভ্যানচালক কে উদ্ধার করেন পুলিশ।

এবিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন সাংবাদিকদের বলেন, এ বিষয়ে ধর্ষণ চেষ্টা আইনে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে পুলিশ জানান। ভাঙ্গা থানা সূত্রে জানা যায়, ঐ প্রেমিকার মা বাদী হয়ে আজ শনিবার ভাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন