সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩ মার্চ, ২০২৪, ০৭:৫১ পিএম

অনলাইন সংস্করণ

ভারতীয় চিনিসহ দুই চোরাকারবারী গ্রেফতার

ছবি সংগৃহীত

সুনামগঞ্জের ছাতকে ভারতীয় চোরাইাকৃত বিপুল পরিমান চিনিসহ দুজন চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।  সন্ধায় জেলা পুলিশের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় চোরাই পথে আনা ভারতীয় ৩শ বস্তায় ১৫ হাজার কেজি চিনি উদ্ধার করেছে পুলিশ। এসময় চোরাকারবারীর সাথে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়। জব্দকৃত চিনির আনুমানিক বাজারমূল্য ১৬ লক্ষ ৫০ হাজার টাকা। শুক্রবার ভোর ৭ টার দিকে ছাতক উপজেলার ভাতগাঁও গ্রাম থেকে এসব চিনি উদ্ধার করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় পুলিশ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার ছাতক থানা পুলিশ অভিযান পরিচালনা করে ১৫ হাজার কেজি ভারতীয় চিনিসহ ২ চোরাকারবারিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলো যশোর কোতয়ালী থানার মুড়লী গ্রামের মৃত মুছা মিয়ার ছেলে মোঃ রিপন মিয়া (২৮) এবং সুনামগঞ্জ সদর থানার মইনপুর গ্রামের মৃত আশ্রব আলীর ছেলে মোঃ আব্দুল মনাফ (৩০)।

গ্রেফতারকৃতরা ১টি কার্ভাটভ্যানে করে ভারতীয় চিনি পরিবহন করছিল। তাদের কাছে থাকা কার্ভাটভ্যানটি তল্লাশি করে ১৫ হাজার কেজি (৩০০ বস্তা) ভারতীয় চিনিসহ কার্ভাটভ্যানটি জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিম সুপার রাজন কুমার বলেন, আসামিরা চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে আনা ভারতীয় চিনি বিক্রির উদ্দেশ্যে পরিবহন করায় তাদের বিরুদ্ধে ছাতক থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

মন্তব্য করুন