সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১ মার্চ, ২০২৪, ০৮:১৯ পিএম

অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জে মন্দিরে ঢুকে প্রতিমা ভাংচুর, আটক ১

ছবি সংগৃহীত

সিরাজগঞ্জে মন্দিরে ঢুকে প্রতিমা ভাংচুরের ঘটনায় ১ জনকে আটক করেছে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল বাজারস্থ শ্রী শ্রী কালিমাতা মন্দিরে এ ঘটনা ঘটে। এসময় তার থেকে একটি দা, ভাঙ্গা ইট, ভাঙ্গা তালা ও অন্যান্য আলামত জব্দ করা হয়।

এ ঘটনায় বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন মন্দিরের সভাপতি নরেন্দ্রনাথ সাহা।

প্রত্যক্ষদর্শীরা জানান, এক যুবক মন্দিরে পাশে থাকা দোকানে ১হাজার টাকার নোট ভাঙ্গানোর কথা বলে দোকানের ভিতর দিয়ে গিয়ে মন্দিরের তালা ভাঙ্গে। ভেতরে প্রবেশ করেই নিমিষের মধ্যে ইট ও দা দিয়ে কালি মূর্তির জিহ্বা ভেঙ্গে ফেলে এবং বলতে থাকে এসব মূর্তি দেশের জন্য ভালো না। পরে অন্যান্য মূর্তি ভাঙ্গার চেষ্টা করলে স্থানীয় জনগন এসে তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে আলামতসহ সেই যুবককে আটক করে।

আটককৃত মোঃ মাহমুদুল (১৯) সিরাজগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।

এসব তথ্য নিশ্চিত করে সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মোঃ হাসিবুল্লাহ হাসিব জানান, শিয়ালকোল কালী মন্দিরে প্রতিমা ভাঙ্গার ঘটনায় ৯৯৯ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে সেই যুবককে আটক করি। এসময় তার থেকে প্রতিমা ভাঙ্গার কাজে ব্যবহৃত একটি দা, ভাঙ্গা ইট সহ অন্যান্য আলামত জব্দ করা হয়। এঘটনায় মামলা হয়েছে। আটককৃতর বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।

মন্তব্য করুন