মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪, ০৭:৪৬ পিএম

অনলাইন সংস্করণ

শিক্ষকদের ৬ দিন ব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণ

ছবি: রূপালী বাংলাদেশ

মাদারীপুরে মন্দিরভিত্তিক কার্যক্রম প্রকল্পের মাদারীপুর জেলা কার্যালয়ের উদ্যোগে ৯৩টি কেন্দ্রের শিক্ষকগণের ৬ দিন ব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১১ ঘটিকায় সমন্বিত সরকারি অফিস ভবনের মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান। জেলার ৯৩টি শিক্ষা প্রতিষ্ঠানের ২০২৩ শিক্ষাবর্ষে ৫ জন শ্রেষ্ঠ শিক্ষক ও ১০ জন শ্রেষ্ঠ শিক্ষার্থীকে সম্মাননা স্মারক প্রদান ও চলতি বছরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর ট্রাষ্টি ড. অসীম সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক হিতেন চন্দ্র মন্ডল ও উদ্ভিদবিদ্যার সহযোগী অধ্যাপক বেদানন্দ হালদার, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাপস কুমার পাল, পরিসংখ্যান অধিদপ্তরের উপ পরিচালক রাশেদ উজ্জামান, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আফজাল হোসেন।

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী পরিচালক মুয়িত উদ্দীন মোল্লা এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি বাবুল চন্দ্র দাস, সাধারণ বীমা কর্পোরেশনের উপ ব্যবস্থাপক রিয়াদ হোসেন, পাট উন্নয়ন কর্মকর্তা আলমগীর হোসন, জেলা সঞ্চয় কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ডা: মো: নাসির উদ্দিন, জেলা কৃষি বিবণন কর্মকর্তা বাবুল হোসেন, সিনিয়র সাংবাদিক নিত্যানন্দ হালদার ও ইমদাদুল হক মিলন, শিক্ষক শিক্ষার্থী ও মন্দির কমিটির সভাপতি ও সদস্যবৃন্দ।

মন্তব্য করুন