ই এম আকাশ, কাতার

প্রকাশিত: ২৩ মে, ২০২৪, ০৫:৪৯ পিএম

অনলাইন সংস্করণ

কাতারে বাংলাদেশ বাণিজ্য মেলা উদ্বোধন

ছবি: রূপালী বাংলাদেশ

কাতারের রাজধানী দোহায় বাংলাদেশ বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ১০ টায় ক্রাউন প্লাজা হোটেল বিজনেস পার্ক আল ফালাকে মেলার উদ্বোধন করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. নজরুল ইসলাম।

কাতারে 'রিলায়েন্ট ইভেন্টরস এন্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট 'এবং 'বাংলা ইভেন্ট ইন্টারন্যাশনাল' এর সহযোগিতায় কাতারস্থ বাংলাদেশ দূতাবাস ‘বাংলাদেশ ট্রেড ফেয়ার কাতার ২০২৪’  এর আয়োজন করেছে।

মেলায় বিভিন্ন খাতের ৩০টি বাংলাদেশি কোম্পানি অংশগ্রহণ করেছে। কোম্পানিগুলোর মধ্যে ভাইয়া হাউজিং মেলায় একটি নয়ানাভিরাম স্টল দিয়েছে। উদ্বোধন শেষে রাষ্ট্রদূত মো. নজরুল ইসলাম ভাইয়া হাউজিংয়ের স্টল পরিদর্শন করেন। এসময় তিনি মেলায় অংশ নেওয়ার জন্য ভাইয়া হাউজিংয়ের ভূয়সী প্রশংসা এবং হাউজিং কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

আজ থেকে আগামী শনিবার (২৫ মে) প্রতিদিনি সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এ মেলা। মেলায় বাংলাদেশি স্টলগুলো তাদের পণ্য প্রদর্শনের সঙ্গে সঙ্গে বিভিন্ন সেবাও দিবেন।

মূলত, এ বছর বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫০ বছরের সফল কূটনৈতিক সম্পর্ক উদযাপন এবং কাতারের মহামান্য আমির শেখ তামিম বিন হামাদ আল থানির বাংলাদেশে ঐতিহাসিক সফল সফর উপলক্ষে এ আয়োজন।

মন্তব্য করুন