রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ৪ জুন, ২০২৪, ০৭:০৯ পিএম

অনলাইন সংস্করণ

কেরানীগঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

ছবি: রূপালী বাংলাদেশ

ঢাকার অদূরে দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে পরিবহন চাঁদাবাজ চক্রের অন্যতম মূলহোতা ইমরান ওরফে মাইকেলসহ ৪ জন গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। গ্রেপ্তারকৃতরা হল- মোঃ ইমরান ওরফে মাইকেল (৪৪), মোঃ অনিক হাসান ওরফে রানা (৩২), মোঃ সুমন মিয়া (৪২) ও মোঃ আবুল খায়ের (৪২)। এসময় তাদের কাছ থেকে আদায়কৃত চাঁদা নগদ- ৩৩৮০ টাকা ও একটি প্লাস্টিকের পাইপ এবং ৩ টি লাঠি উদ্ধার করা হয়।  

মঙ্গলবার র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এম. জে. সোহেল রূপালী বাংলাদেশকে এতথ্য নিশ্চিত করে জানান, দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কদমতলী সিএনজি স্ট্যান্ড এলাকায় অভিযানে আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরী ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে চাঁদাবাজ  চক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ রাজধানীর দক্ষিণ কেরাণীগঞ্জ, কোতয়ালী, ও যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরী ও সিএনজিসহ বিভিন্ন পরিবহনের ড্রাইভার ও হেলপারদের সাথে অশোভন আচরনের মাধ্যমে ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল।

 

মন্তব্য করুন