রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৭ এপ্রিল, ২০২৪, ০৫:৩৫ পিএম

অনলাইন সংস্করণ

পুলিশের অভিযানে বাঘাইছড়ি ও কাপ্তাইয়ে ৪ জন গ্রেফতার

ছবি: রূপালী বাংলাদেশ

পুলিশের অভিযানে গত ২-৩ দিনে জেলার বাঘাইছড়ি ও কাপ্তাই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি এবং মাদকদ্রব্য গাজা নিয়ে পৃথক পৃথক ঘটনায় একনারী ৪ জনকে আটক করেছেন পুলিশ। 

বাঘাইছড়ি উপজেলার বটতলী এলাকা হতে চট্টগ্রামে সিআর মামলায় দীর্ঘনদিন পলাতক থাকা আসামি আব্দুল শুক্কুরকে আটক করে জেলহাজতে প্রেরণ করেন লংগদু থানা পুলিশ। বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইশতিয়াজ  আহমেদ জানান, উপজেলার বটতলী এলাকা মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুল শুক্কুর চট্টগ্রাম সিআর মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি।  তাকে গ্রেফতারপূর্বক শনিবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে পৃথক পৃথক ঘটনায় বাঘাইছড়ি থানাধীন দূরছড়ি পুলিশ ফাঁড়ির  পুলিশ অভিযান চালিয়ে আমতলী থেকে গত বৃহস্পতিবার সকালে মোঃ হানিফ(৫৬) নামের একজনকে ১শ' গ্রাম গাজাসহ আটক করে জেলহাজতে প্রেরণ করে। অপর দিকে কাপ্তাইয়ের নতুন বাজার ঢাকাইয়া কলোনীতে অভিযান পরিচালনা করে স্বামী স্ত্রীকে ২৫০ গ্রাম গাজাসহ আটক করে পুলিশ।  কাপ্তাই নতুন বাজার ঢাকাইয়া কলোনী হতে গাঁজাসহ গ্রেফতারকৃত স্বামী স্ত্রী হলো- রাঙামাটি জেলা কাপ্তাই উপজেলা নতুন বাজার ঢাকাইয়া কলোনীর মৃত নাসির উদ্দীনের ছেলে শামসুল হক(৬০) ও তার স্ত্রী ফুল বানু। কাপ্তাই থানার পুলিশ জানান, তারা স্বামী ও স্ত্রী দুজনেই মাদকের সাথে জড়িত।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আবুল কালাম জানান, কাপ্তাই থানার পুলিশ অভিযান চালিয়ে কাপ্তাই নতুন বাজার ঢাকাইয়া কলোনী হতে ২৫০ গ্রাম গাঁজাসহ স্বামী ও স্ত্রীকে আটক করে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন