নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুন, ২০২৪, ০১:৩৮ এ এম

অনলাইন সংস্করণ

মনোহরদীতে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

সাংবাদিক তানভীর আহমেদ। ছবি: রুপালী বাংলাদেশ

নরসিংদীর মনোহরদীতে তানভীর আহমেদ (৪২) নামে এক সাংবাদিক সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। বৃহস্পতিবার  (২৭ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বড়চাপা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ হামলার ঘটনা ঘটে।

আহত সাংবাদিক তানভীর আহমেদ মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

হামলার শিকার তানভীর আহমেদ সিএনএন বাংলা টিভি স্টাফ রিপোর্টার এবং দৈনিক রুপালী বাংলাদেশ পত্রিকার মনোহরদী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। তিনি বড়চাপা গ্রামের মোস্তফা হোসেনের ছেলে।

আহত তানভীর আহমেদ জানান, তিনি জরুরী প্রয়োজনে বড়চাপা ইউনিয়ন পরিষদ মাঠে যান। এসময় সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা হাফিজপুর গ্রামের নজরুল ইসলাম বাদশার ছেলে কাজী শরিফুল ইসলাম শাকিল, একই গ্রামের ইবরাহিম খলিলসহ ৭-৮ জন সন্ত্রাসী তার ওপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।

ওই সময় এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় তাঁর সঙ্গে থাকা ব্যবসা প্রতিষ্ঠানের ৫০ হাজার টাকা নিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে আহত অবস্থায় উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তিনি আরও জানান, সংবাদ প্রকাশের জেরে শরিফুল ইসলাম শাকিল এর আগেও গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা করেছিল। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক জানান, তার শরীরে কিল-ঘুষি ও লাঠির আঘাতের চিহ্ন রয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, হামলার ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন