চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৪ জুন, ২০২৪, ০৫:১৭ পিএম

অনলাইন সংস্করণ

শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের বাসভবন থেকে ৩৬ ভরি স্বর্ণালঙ্কার চুরি

ছবি: রূপালী বাংলাদেশ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি বাসভবন থেকে ৩৬ ভরি স্বর্ণালঙ্কার চুরির অভিযোগ উঠেছে। সোমবার সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন নার্সেস কোয়ার্টারের সিনিয়র স্টাফ নার্স সাকেরা বেগমের বাসায় এই চুরি সংঘটিত হয়। বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন। সিনিয়র স্টাফ নার্স সাকেরার স্বামী মনিরুল ইসলামও একই স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট হিসেবে কর্মরত রয়েছেন।

সাকেরা বেগম জানান, সকাল সাড়ে ৮টার দিকে তিনি ও তার স্বামী হাসপাতালে ডিউটিতে চলে যান। পরে পৌণে ১২টার দিকে তার স্বামী বাসায় এসে দেখেন দরজা ও আলমারির তালা ভেঙ্গে সব স্বর্ণালঙ্কার নিয়ে গেছে চোরেরা। তিনি দাবি করেন চোরেরা তার বাসা থেকে মোট ৩৬ ভরি স্বর্ণলঙ্কার নিয়ে গেছে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, চুরির খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। সেখান থেকে একটি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে। ফুটেজে দেখা গেছে সাড়ে ৯টার দিকে চোরেরা ওই বাসায় প্রবেশ করে ও সাড়ে ১০টার কিছু আগে বের হয়ে যায়। সেখানে অন্তত ৪-৫ জনের উপস্থিতি দেখা গেছে। চোরদের ধরতে অভিযান শুরু হয়েছে বলে জানান ওসি।

মন্তব্য করুন