অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১ মার্চ, ২০২৪, ০৭:৫৫ পিএম

অনলাইন সংস্করণ

অভিশ্রুতি'র পরিচয় নিয়ে ধুম্রজাল

রাজধানীর বেইলি রোডের অগ্নিকাণ্ডে মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল দ্য রিপোর্ট ডট লাইভের সাবেক সংবাদকর্মী অভিশ্রুতি শাস্ত্রীর পরিচয় নিয়ে তৈরি হয়েছে ধুম্রজাল। কারণ পিতৃত্বের দাবি নিয়ে বার্ন ইউনিটে হাজির হয়েছেন মো. সবরুল আলম নামের এক ব্যক্তি। তার দাবি, মুসলমান হলেও নিজেকে হিন্দু হিসেবে পরিচয় দিতেন অভিশ্রুতি।

জানা গেছে, রমনা কালী মন্দিরেও নিয়মিত যাওয়া-আসা ছিল অভিশ্রুতির। সামাজিকভাবে মন্দিরের সবার সাথে ছিল সুস্পর্ক। তিনি কোথাও নিজের বাবা-মায়ের পরিচয় দিতেন না।

এদিকে অভিশ্রুতির সৎকারে আগ্রহ প্রকাশ করেছে রমনা কালী মন্দির কর্তৃপক্ষ। অভিশ্রুতি শাস্ত্রী ইডেন মহিলা কলেজের দর্শন বিভাগে অধ্যয়নরত ছিলেন। পাশাপাশি সাংবাদিকতার সাথে যুক্ত ছিলেন তিনি।

এর আগে, বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডের একটি বহুতল ভবনে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। ধীরে ধীরে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এক ঘণ্টার বেশি চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পরে উদ্ধার কাজে যোগ দেয় বিজিবিও।

শুক্রবার সকাল ১১টা পর্যন্ত পাওয়া সবশেষ তথ্যে ৩৮ জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে। মরদেহ শনাক্তের পাশাপাশি, স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া শুরু হয় রাতেই। নিহতদের বেশিরভাগই শ্বাসনালী পুড়ে মারা গেছে বলে জানানো হয়েছে।

মন্তব্য করুন