ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ২ জুলাই, ২০২৪, ০৮:৩০ পিএম

অনলাইন সংস্করণ

গ্রিল ভেঙে পালিয়েছে মাদক মামলার আসামি, ২ পুলিশ সদস্য বরখাস্ত

ছবি: রূপালী বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা থেকে মাদক মামলার আসামি আরজু মিয়া (২৪) জানালার গ্রিল ভেঙে পালিয়ে গেছে। গতকাল সোমবার (১ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে। এঘটনার পর থেকে পুলিশ ওই আসামিকে গ্রেপ্তারে অভিযান চালালেও আজ মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যা  নাগাদ সেটা সম্ভব হয়নি।

পলাতক আরজু মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের মো: নূরুল হকের ছেলে। সোমবার সকালে আখাউড়া উপজেলার ধরখার ফাঁড়ির পুলিশ তাকে চার কেজি গাঁজাসহ আটক করে। সকাল সাড়ে ১১টার দিকে তাকে আখাউড়া থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়। দুপুর ২ টার  দিকে তিনি থানার একটি কক্ষের জানালার গ্রিল ভেঙে পালিয়ে যান।

এদিকে এ ঘটনায় ওই সময়ে থানায় দায়িত্বরত কর্মকর্তা এসআই নিজাম উদ্দিন ও কনস্টেবল জোৎস্না বেগমকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। তবে জানালার গ্রিল ভাঙা নিয়ে পুলিশের মধ্যে বিস্ময়ের সৃষ্টি হয়েছে।

এদিকে আজ মঙ্গলবার সকালে যোগদান করা আখাউড়া থানার ওসি মো. মহিউদ্দিন জানায়, থানায় যোগ দিয়েই বিষয়টি আমি জানতে পেরেছি। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে দুই পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে ওই আসামি কিভাবে গ্রিল ভাঙল সেটি বুঝতে পারছি না এখনো।

এক প্রশ্নের জবাবে তিনি আরো জানান, আইনগত প্রক্রিয়া শেষে তাকে থানা হাজতে রাখার প্রস্তুতি নেওয়ার সুযোগে ওই কক্ষ থেকে পালিয়ে যায়। দ্রুততম সময়ের মধ্যে তাকে গ্রেপ্তার সম্ভব হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন