বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৩ মে, ২০২৪, ০৩:০৬ এ এম

অনলাইন সংস্করণ

আমি বিরক্ত, শাকিবের তৃতীয় বিয়ে প্রসঙ্গে অপু বিশ্বাস

শাকিব খান ও অপু বিশ্বাস। ছবি সংগৃহীত

অপু বিশ্বাস ও বুবলী দুজনেই শাকিব খানের বউ। শাকিবকে কেন্দ্র করে অপু ও বুবলী প্রায়ই বিবাদে জড়াচ্ছেন। যা সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিচ্ছে।

তাদের এমন কাণ্ডে বিরক্ত শাকিব খান ও তাঁর পরিবার। এমন পরিস্থিতিতে দ্রুতই এই নায়ককে আবারও বিয়ে দিতে চায় পরিবার। 

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে চারপাশে যে জল্পনা, সেই প্রসঙ্গে কলকাতার জনপ্রিয় সংবাদ মাধ্যম আনন্দবাজার অনলাইনের পক্ষে থেকে যোগাযোগ করা হলে অপু বিশ্বাস জানান, প্রতিনিয়ত এই প্রশ্নে মুখোমুখি হয়ে তিনি বিরক্ত! 

অপু বলেন, ‘শাকিব তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে, তিনি নিজেই বলবেন। তিনি তো আমার ছেলে জয়ের মতো ছোট নন।

তবে প্রতিনিয়ত এই প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত।’

 

ছেলে জয়কে বিদেশে পড়াশোনা করতে পাঠাচ্ছেন অপু বিশ্বাস। এমন সংবাদও শোনা যাচ্ছে ইদানিং। তবে কি শাকিবের বিয়ের খবর আঁচ করতে পেরেই এই সিদ্ধান্ত? এই প্রশ্নে অপু বলেন, ‘শাকিব শুধু বাংলাদেশের সব থেকে বড় তারকা নন। তিনি আর্ন্তজাতিক মানের তারকা, বুদ্ধিমান মানুষ। আমার ও শাকিবের যেহেতু সন্তান রয়েছে, তাই সম্পর্ক থেকেই যায়। এক সময় আমার পক্ষ থেকে জয়ের পরিচয় দিতে সংবাদমাধ্যমের সাহায্য নিতে হয়েছিল। সেই সময় পরিস্থিতি তেমনই ছিল। তবে এখন ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বচ্ছন্দবোধ করি না।। দীর্ঘ নয় ছরের সম্পর্ক আমাদের। শাকিবের পরিবারের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক রয়েছে। তা তো ছিন্ন হওয়ার নয়! আর এই মুহূর্তে, বিশেষত ছেলের একটা সুন্দর ভবিষ্যতের কথা ভেবেই ওকে বাইরে পাঠাচ্ছি।’

এদিকে ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চান ঢাকাই ছবির এই নায়ক। যদিও এসব তথ্য এখন পর্যন্ত শুধই গুঞ্জন হিসেবেই ভেসে বেড়াচ্ছে। এ বিষয়ে মুখ খোলেননি দেশের শীর্ষ নায়ক শাকিব খান।

মন্তব্য করুন