চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১ জুন, ২০২৪, ০৯:৪৮ পিএম

অনলাইন সংস্করণ

চাঁদপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

ছবি: রূপালী বাংলাদেশ

চাঁদপুরের হাজিগঞ্জ বালুবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ আরও এক যাত্রী। মঙ্গলবার (১১ জুন) দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের হাজীগঞ্জ গোগরা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

এতে ঘটনাস্থলে সবুজ (২৫) নামে এক যাত্রীর মরদেহ পড়ে থাকে। আরো বাকি দুই জন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সৈয়দ আহমেদ কাজল তাদের মৃত ঘোষণা করেন। তাৎক্ষানিক তাদের নাম পরিচয় জানা যায়নি। তবে পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ। 

এছাড়া আহত অটোরিকশা চালক আহাদসহ দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, অটোরিকশা ও বালুবাহী ট্রাকটি দ্রুত গতিতে যাচ্ছিল। অটোরিকশা ট্রাকটিকে অতিক্রম করার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন পুরুষ যাত্রী মারা যায়। সিএনজিতে বাকি ৪ জনকে দ্রুত চাঁদপুর সরকারি হাসপাতালে পাঠানো হয়।

এদিকে দুর্ঘটনার পর ঘন্টাব্যাপী চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে করে বিভিন্ন যানবাহনের কারণে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ এসে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দ্রুতগতির অটোরিকশাটি অতিক্রম করতে গিয়ে বালুবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে থাকা অটোরিকশার সকল যাত্রী গুরুতরভাবে জখম হয়। একজনের মরদহ হাজীগঞ্জ থানায়, আর বাকি দুইজনের (পুরুষ-নারী) মরদেহ চাঁদপুর সরকারি হাসপাতালে রয়েছে। অটোরিকশা ও বালুবাহী ট্রাক জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। ট্রাক চালক পলাতক। এছাড়া ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন