পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশিত: ২ জুলাই, ২০২৪, ০৮:৩৮ পিএম

অনলাইন সংস্করণ

পুঠিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

ছবি: রূপালী বাংলাদেশ

রাজশাহীর পুঠিয়ায় মাছ বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাসির আলী (৪৫) নামের মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২ জুলাই) বিকেল সাড়ে ৩ টার সময় পুঠিয়া-তাহেরপুর সড়কের ধোকড়াকুল বাজারে ঈদগাহ ময়দানের নিকটে ও নিজ বাড়ির প্রায় ২শ গজ দূরে এই দুর্ঘটনা ঘটে। পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তির নাম মোঃ নাসির উদ্দিন (৪৫)। তিনি ধোকড়াকুল সড়ক পাড়া এলাকার মোকসেদ আলীর ছেলে। এ ঘটনার পর স্থানীয় লোকজন ট্রাকটি ও চালকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নাসিরের ধোকড়াকুল বাজারে মুদিখানার দোকান আছে। তিনি মোটরসাইকেলে করে দোকানে আসার সময় ধোকড়াকড়াকুল বাজারে যাচ্ছিলেন। এসময় বাগমারা উপজেলার ভবানীগঞ্জ থেকে সিলেটের উদ্দেশ্যে মাছ বোঝাই করে মিনি ট্রাক ধোকড়াকুল ঈদগাহ এর কাছে এসে মোটরসাইকেলকে সজরে ধাক্কা দিলে ঘটনাস্থলে মৃত্যু হয়। পরে স্থানীয় জনতা ঘাতক ট্রাকটিকে ধাওয়া করে গাড়িটির ড্রাইভার ও হেলপারসহ ধোকড়াকুল বাজারে এসে আটক করে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এলাকার লোকজন ট্রাক ও তার ড্রাইভারকে আটক করেছে। নাসিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন