মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩ মে, ২০২৪, ০৪:১৮ পিএম

অনলাইন সংস্করণ

মাদারীপুরে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

ছবি: রূপালী বাংলাদেশ

মাদারীপুরে সৌদি আরব প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার রাতে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের এওজ এলাকার হাবিবুর রহমান জমাদ্দারের বাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী জানায়, রোববার রাত আড়াইটার দিকে সৌদি আরব প্রবাসী হাবিবুর রহমান জমাদ্দারের বাড়ির জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে একদল ডাকাত। মুহুর্তেই ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে মুখোশধারীরা। একপর্যায়ে বাড়ির সবার হাতপা বেঁধে ফেলে ডাকাতরা। পরে আলমারী ও ড্রয়ার ভেঙ্গে ৩০ ভরি স্বর্ণালংকার, নগদ প্রায় ৫ লাখ টাকা, মোবাইল ফোন, দুটি ল্যাপটপ ও মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যায় ডাকাতরা। পরে ভুক্তভোগীদের ডাকচিৎকার শুনে ছুটে আসেন এলাকাবাসী। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে সদর মডেল থানা পুলিশ।

হাবিবুর রহমান জমাদ্দার বলেন, একসাথে ১০-১৫ জন ঘরের ভেতর প্রবেশ করে। প্রথমে তারা আমার মেয়ের ঘরে যায়, সেখানে গিয়েই তাকে অস্ত্রের মুখে জিম্মি করলে পরবর্তীতে আমাদেরও জিম্মি করে ফেলে। এরপর ৩০ ভরি স্বর্ণালংকার, নগদ প্রায় ৫ লাখ টাকা ও মূল্যবান জিনিস নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। আমার সারাজীবনের সঞ্চয় নিয়ে গেছে ডাকাতদল। আমি এর বিচার চাই, পাশাপাশি আমার খোঁয়া যাওয়া সব সম্পত্তি ফেরতও চাই।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম সালাউদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।

মন্তব্য করুন