ইউএই ব্যুরো

প্রকাশিত: ২২ মার্চ, ২০২৪, ০৯:৫১ পিএম

অনলাইন সংস্করণ

শারজায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ইফতার ও দোয়া

ছবি সংগৃহীত

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রোজাদারদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল করেছে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েলফেয়ার সোসাইটি, সংযুক্ত আরব আমিরাত।

বৃহস্পতিবার (২১ মার্চ) সংযুক্ত আরব আমিরাতের শারজার মজলিস আল মদিনা রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করা হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি আবু তাহের ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মহিউদ্দিন ইকবাল, প্রাক্তন সভাপতি খন্দকার মিজানুর রহমান, কেন্দ্রীয় কমিটির সভাপতি আশীষ বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন। সংগঠনের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাইয়ুম ও যুগ্ম সাধারণ সম্পাদক জহুর হোসেন শাহিনের যৌথ সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সংগঠনটির রাস আল খাইমাহ শাখার সভাপতি জাকির হোসেন, আবুধাবির শাখার সভাপতি সোহেল, সাধারণ সম্পাদিকা জলি এবং আল আইনের সভাপতি মফিজ প্রমূখ।

বক্তারা, জাতির ক্লান্তি লগ্নে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের অবদানের কথা স্মরণ করেন। সেই সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে কর্মরত সকল ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা যেন বাংলাদেশের সুনাম অক্ষুন্ন রেখে নিজের কর্মস্থলে দক্ষতার সাথে কাজ করতে পারে সে ব্যাপারে অঙ্গীকার করেন।

মন্তব্য করুন