শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুন, ২০২৪, ১১:৫৪ পিএম

অনলাইন সংস্করণ

শ্রীপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় তুলা উন্নয়ন বোর্ডের কর্মকর্তার মৃত্যু

নিহত তুলা উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ইউনুস আলী। ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে ডাম্প ট্রাকের ধাক্কায় ইউনুস আলী তুলা উন্নয়ন বোর্ডের  জিনিং কর্মকর্তার মৃত্যু হয়।

আজ (৩০ জুন) রবিবার দুপুরে দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাধখলা তুলা উন্নয়ন বোর্ডের গেটের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত ইউনুস আলী (৬০) মাগুরা জেলার সদর উপজেলা লাহুরিয়া গ্রামের মৃত আদম মোল্লার ছেলে। তিনি তুলা উন্নয়ন বোর্ডের বীজ ও তুলা সংগ্রহ জিনিং কর্মকর্তা। 

জানা যায়, ইউনুস আলী শ্রীপুর তুলা উন্নয়ন বোর্ডের অফিস থেকে মোটরসাইকেলে করে মাওনা চৌরাস্তা দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ইউটার্ন নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহগামী লেনে প্রবেশের সময় দ্রুতগতির একটি ডাম্প ট্রাক তাঁকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনি গুরুতর আহত হন। 

এবিষয়ে তুলা উন্নয়ন বোর্ড কর্মকর্তা ফারজানা  বলেন, তিনি (ইউনুস আলী) অফিস থেকে মোটরসাইকেলে করে মাওনা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তুলা উন্নয়ন বোর্ডের গেটসংলগ্ন স্থানে ইউটার্ন দিয়ে ময়মনসিংহগামী লেনে প্রবেশের সময় দ্রুতগতির ডাম্প ট্রাকটি তাঁকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’ 

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সুদেপ চক্রবর্তী বলেন, ইউনুস আলীকে মৃত অবস্থায় ওনার সহকর্মীরা হাসপাতালে নিয়ে আসেন। এরপর পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।’ 

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ বলেন, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ইউনুসের মরদেহ উদ্ধার করা হয়েছে। ডাম্প ট্রাকটি স্থানীয়রা আটক করেন। ঘটনার পরপরই চালক পালিয়ে যান। ডাম্প ট্রাক ও নিহত ব্যক্তির ব্যবহৃত মোটরসাইকেল পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। 

মন্তব্য করুন