বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৩ এপ্রিল, ২০২৪, ০৭:৫৯ পিএম

অনলাইন সংস্করণ

এফডিসিতে সাংবাদিকদের মারধর করলেন শিল্পীরা

ছবি সংগৃহীত

এফডিসিতে সাংবাদিকদের মারধর করলেন অভিনয়শিল্পীরা। জানা গেছে, খল অভিনেতা অভিনেতা শিবা শানু ও নবনির্বাচিত শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরীর নেতৃত্বে সাংবাদিকদের ব্যাপক মারধর করেছে জুনিয়র শিল্পীরা। এ ঘটনায় ৯-১০ জন সাংবাদিক আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। কয়েকটি গণমাধ্যমের ক্যামেরাপার্সন এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন।  

আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) মিশা-ডিপজলদের আয়োজিত শপথ গ্রহণ ও দোয়া মাহফিলের পর সন্ধ্যা সোয়া ৬টার দিকে এই হামলার ঘটনা ঘটে। সেখানকার পরিস্থিতি এখন উত্তপ্ত। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মারামারির ঘটনায় দৈনিক খবরের কাগজের বিনোদন প্রতিবেদক মিঠুন আল মামুন ও বাংলাভিশনের ক্যামেরাপারসনসহ ১০ জনের মতো সংবাদকর্মী ও ইউটিউবার আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সাংবাদিকরা বলেন, এসময় জুনিয়র শিল্পীরা যে যেভাবে পেরেছে মারধর শুরু করে। চেয়ার উঠিয়ে মেরেছে, ক্যামেরা ভাঙচুর করেছে। আমাদের ক্যামেরা পারসনের মাথায় ৭ টি সেলাই পরেছে। এমন আরো অনেকেই আহত হয়েছে। এছাড়াও বাংলাভিশন ও অন্যান্য গণমাধ্যমের বেশ কয়েকজন আহত হয়েছেন।

বিষয়টি নিয়ে সমিতির সাধারণ সম্পাদক ডিপজল বলেন, ‘বিষয়টি নিয়ে আমরা দেখছি। এটা খুবই দুঃখজনক। বিষয়টি যেভাবে দেখা দরকার তা আমরা দেখছি।’


এ বিষয়ে জয় চৌধুরীর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তিনি মোবাইল ফোন বন্ধ রেখেছেন।

মন্তব্য করুন