বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৯ জুন, ২০২৪, ১০:৪২ পিএম

অনলাইন সংস্করণ

ছেলের বিয়েতে স্বর্ণের শাড়ি কিনলেন নীতা আম্বানি

ছবি: সংগৃহীত

শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলের বিয়ে আয়োজনে যেনো কোনোভাবেই কমতি না থাকে। তাই ছেলের বিয়েকে সামনে রেখে আম্বানি পরিবারে এখন বিশাল ব্যস্ততা।

আর মাত্র কয়েকটি দিন, এরপরেই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। তাইতো শেষ সময়ের প্রস্ততি সারতে কয়েকদিন আগে কাশী বিশ্বনাথ মন্দিরে ছেলের বিয়ের কার্ড দিতে গিয়েছিলেন নীতা আম্বানি। পরে শহরের বিখ্যাত বেনারসি শাড়ি কেনার জন্য সরাসরি বারাণসীতে চলে যান নীতা। 

ভারতীয় গণমাধ্যমের খবর, বারাণসীতে গিয়ে সরাসরি তাঁত মালিক এবং তাঁতিদের সাথে দেখা করেন নীতা আম্বানি। সেখান থেকে কেনেন ৫০-৬০ টি শাড়ি। আর নিজের জন্য কেনেন একটি বিশেষ শাড়ি। 

জানা গেছে, নীতা আম্বানি বেশ কয়েকজন তাঁতিকে শাড়িগুলোর জন্য আগে থেকেই অর্ডার দিয়েছিলেন। এর আগে তাদের চমৎকার কারুকার্য দেখে পছন্দ করেন নীতা।

বারাণসী সফরে নীতা আম্বানি যেই হোটেলে ছিলেন, তার পাশেই বিশেষ একটি শাড়ির স্টল দেন তাঁতিরা। বিভিন্ন ডিজাইনের শাড়ি দেখানো হয় নীতাকে। পরে শাড়ি ব্যবসায়ী অমরেশ কুশওয়াহার সঙ্গে যোগাযোগ করে নীতা আম্বানির টিম। এরপর অমরেশ বেনারসের হোটেলে বিভিন্ন ডিজাইনের অনেক শাড়ি দেখানো হয় নীতাকে। সেখান থেকে নীতা নিজের জন্য কোনিয়ার ঐতিহ্যবাহী লক্ষবুটি শাড়িটি পছন্দ করেন।

শাড়ি ব্যবসায়ী অমরেশ বলেন, ‘নীতা আম্বানির টিম আমার সঙ্গে যোগাযোগ করেছিল। মোট ৬০টি শাড়ি কেনেন। তিনি নিজের জন্য লক্ষ বুটি শাড়িটি পছন্দ করেন। যা সোনা ও রূপার তৈরি এবং লাল রঙের ছিল।’

অমরেশ জানান, শাড়িটি তৈরি করতে ৫০ থেকে ৬০ দিন সময় লেগেছে তাদের। নীতা আম্বানি নিজের জন্য যে শাড়িটি বেছে নিয়েছেন, সেটির মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা।

শাড়ি কারিগর লাল পাল বলেন, ‘নীতা আম্বানির পছন্দের যে শাড়িটি তৈরি করেছি, এর বিশেষত্ব হল এটি সিল্কের কাপড়ে বোনা। এতে রয়েছে রুপার তার এবং সোনার প্রলেপ। এই শাড়িটি তৈরি করতে ২ মাস লেগেছে। আমি খুব খুশি যে নীতা আম্বানি আমার তৈরি শাড়িটি পছন্দ করেছেন।’

মন্তব্য করুন