নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১২ জুন, ২০২৪, ১০:২২ পিএম

অনলাইন সংস্করণ

দুলাভাইয়ের ঘুষিতে প্রাণ গেল শ্যালকের

ছবি: রূপালী বাংলাদেশ

নাটোরের গুরুদাসপুরে জমি নিয়ে বিরোধের জেরে দুলাভাইয়ের ঘুষির আঘাতে শ্যালক জামাত আলীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুলাভাই লছিমুদ্দিন জাদুকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১২ জুন) সকাল ৭টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-পাথুরিয়া গ্রামে এই ঘটনা ঘটে। গুরুদাসপুর থানার কর্মকর্তা (ওসি) মো. উজ্জল হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। নিহত জামাত আলী (৫৫) গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-পাথুরিয়া গ্রামের বাসিন্দা। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে দুই কাঠা জমি নিয়ে লছিমুদ্দিনের সঙ্গে শ্যালক জামাত আলীর বিরোধ চলে আসছিল। সেই জমিতে লছিমুদ্দিন বাড়িতে একটি নলকূপ বসানোর জন্য মিস্ত্রি নিয়ে আসেন। এ নিয়ে সকাল থেকেই দুজনের বিরোধ শুরু হয়। একপর্যায়ে লছিমুদ্দিন তার শ্যালককে কিলঘুষি মারতে থাকেন। এসময় জামাত আলীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে সে চলে যান। এসময় স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া পথে শ্যালক জামাত আলীর মৃত্যু হয়।

ওসি মো. উজ্জল হোসেন বলেন, এ ঘটনায় নিহতের দুলাভাই লছিমুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবার একটি মামলা দায়ের করেছেন। বাকী অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ অভিযানে রয়েছে।

 

মন্তব্য করুন