নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ৭ জুন, ২০২৪, ০৯:০৬ পিএম

অনলাইন সংস্করণ

নাটোরে বজ্রপাতে দুইজনের মৃত্যু

ছবি: রূপালী বাংলাদেশ

নাটোরে বজ্রপাতে দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে গুরুদাসপুর পৌর এলাকায় ও নলডাঙ্গা পিরগাছা কোমরপুরে বারনই নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন দুই সন্তানের জননী ও গুরুদাসপুর পৌরশহরের আনন্দ নগর মহল্লার সাদ্দাদ হোসেনের স্ত্রী আবেরা বেগম (৪০) ও নলডাঙ্গা উপজেলার কোমরপুর গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে কামরুল হোসেন। এ সময় একই এলাকার আহমদ আলীর ছেলে মো. মজনু (৪০) নামে অপর একজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৭ জুন) দুপুর দেড়টার দিকে নলডাঙ্গা উপজেলার কোমরপুর এলাকায় নদীতে মাছ ধরার সময় এ দুর্ঘটনা ঘটে। অপরদিকে গুরুদাসপুর পৌরশহরের আনন্দ নগর মহল্লার সাদ্দাদ হোসেনের স্ত্র আবেরা বেগম দুপুর ২টার দিকে আকাশে মেঘ দেখে  বাড়ির পাশে ডোবা থেকে হাঁস ফিরিয়ে আনতে যান। এসময় বৃষ্টি শুরু হলে তিনি একটি আম গাছের নিচে আশ্রয় নেন। কিন্তু তার পাশে বিকট শব্দে একটি বজ্রপাত পরলে তিনি সেখানেই লুটিয়ে পরেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক চৈতি মুন্সি বলেন, দুপুরে ওই গৃহবধুকে তার স্বজনরা চিকিৎসা কেন্দ্রে নিয়ে আসেন। এর আগেই তার মৃত্যু হয়। তার শরীরে বজ্রপাতের কোন লক্ষণ পাওয়া না গেলেও ধারনা করা হচ্ছে বজ্রপাতের শব্দে হৃৎযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

 

মন্তব্য করুন