পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত: ২৯ জুন, ২০২৪, ০৯:৫৪ পিএম

অনলাইন সংস্করণ

পাটকেলঘাটায় অনলাইন জুয়া চক্রের ১০ জন গ্রেফতার

ছবি: রূপালী বাংলাদেশ

পাটকেলঘাটায় অনলাইন জুয়া চক্রের ১০ সদস্যকে ১৫টি মোবাইলসহ গ্রেফতার করেছে পুলিশ। এসব জুয়াড়িরা অনলাইন জুয়ার মাধ্যমে প্রলোভন দেখিয়ে বিপুল পরিমাণ টাকা অবৈধ ভাবে হাতিয়ে নিয়েছে। শনিবার সন্ধ্যায় এক তথ্য বিবরণীর ম্যাধমে বিষয়টি নিশ্চিত করেন সাতক্ষীরা জেলার গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক ফায়সাল ইবনে আজিজ।

গ্রেফতারকৃতরা হলেন, দক্ষিণ নলতা গ্রামের মৃত ফজর গাজীর ছেলে শাহিদুর রহমান (৩৭), ডাঙ্গা নলতা গ্রামের মৃত শেখ ফজর রহমানের ছেলে শাহাদাত হোসেন (২৯), সুজনশাহা গ্রামের মৃত: শামসুর রাহমানের ছেলে আব্দুল হামিদ রানা (৩৭), উথালি গ্রামের সইদুল ইসলামের ছেলে সাইদুর রহমান (২৬), দেবহাটা উপজেলার মাঝ পারুলিয়া গ্রামের ময়নুদ্দীন মোড়লের ছেলে আব্দুল্লাহ আল মামুন (৩১), শ্যামনগর উপজেলার পদ্মপুকুর গ্রামের আব্দুল মান্নান সরদারের ছেলে আনিছুর সরদার (৩৩), পাখিমারা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে কামাল হোসেন (৩০), একই গ্রামের উত্তর পাড়া এলাকার জেহের আলীর ছেলে জিনারুল ইসলাম (২৬), খুটিকাটা গ্রামের শওকাত আলীর ছেলে মাহমুদুল হাসান (২৭) ও আশাশুনির বল্লবপুর গ্রামের মুকুল (৩০)।

ডিবির ওসি বলেন, একটি সংঘবদ্ধ চক্র অনলাইনে অবৈধ ঘোষিত জুয়ার সাইট পরিচালনা করে আসছিলেন। যেটা অনলাইন মনিটরিং এবং গোপন সংবাদের মাধ্যমে জেলা পুলিশের নজরে আসে। এক পর্যায়ে জেলা পুলিশ সুপারের নির্দেশে জুয়াড়িদের গোয়েন্দ নজরদারীতে রাখা হয় এবং শনিবার দিনভর তালা উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় জুয়াড়িদের কাছ থেকে ১৫টি স্মার্ট ফোন জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

গ্রেফতারকৃতদের সাইবার নিরাপত্তা আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
 

মন্তব্য করুন