রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ২২ এপ্রিল, ২০২৪, ০৬:১৩ এ এম

অনলাইন সংস্করণ

বিএনপির সমাবেশের দিন কর্মসূচি দিলো আ.লীগ

ছবি সংগৃহীত

খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী শুক্রবার (২৬ এপ্রিল) নয়াপল্টনে সমাবেশ ডেকেছে বিএনপি। সেদিন ক্ষমতাসীন আওয়ামী লীগও ‘শান্তি ও উন্নয়ন সমাবেশ’-এর নামে পাল্টা কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে।

রোববার (২১ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (২৬ এপ্রিল) বেলা ৩টা থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিতহবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী।

নির্দলীয় সরকারের অধীনে দ্বাদশ জাতীয় নির্বাচনের দাবিতে ২০২২ সালের মাঝামাঝি থেকে সারা দেশে সমাবেশ করেছিল বিএনপি। এরপর ওই বছরের ডিসেম্বরে রাজধানীতে বিভাগীয় সমাবেশ করেছিল দলটি।

যার পাল্টা রাজধানীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ ডেকেছিল আওয়ামী লীগ। এরপর গত বছরের ২৮ অক্টোবর পর্যন্ত রাজধানীতে বিএনপির পাল্টা সমাবেশ করেছিল আওয়ামী লীগও।

আওয়ামী লীগ নেতাদের দাবি সমাবেশকে কেন্দ্র করে বিএনপি যাতে কোনো ধরনের অস্থিতিশীলতা তৈরি করতে না পারে, এ জন্য সতর্কতার অংশ হিসেবে তাদের নেতাকর্মীরাও মাঠে থাকবে।

মন্তব্য করুন