শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুন, ২০২৪, ১১:০৯ পিএম

অনলাইন সংস্করণ

শরীয়তপুরে নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু

ছবি: সংগৃহীত

শরীয়তপুরের জাজিরায় নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতের আঘাতে আহত হয়ে খোকন মাদবর (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (৩০ জুন) সকালে জাজিরা উপজেলার কুন্ডেরচর ইউনিয়নের চিডারচর এলাকার পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

নিহত খোকন মাদবর (৩৫) জাজিরা উপজেলার পালেরচর ইউনিয়নের কাদির মাদবর কান্দি গ্রামের নুরু মাদবরের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, খোকন মাদবর পেশায় একজন জেলে। শনিবার রাতে পদ্মা নদীতে চায়না দুয়ারি জাল দিয়ে মাছ ধরার ফাঁদ পেতে রেখে বাড়িতে চলে আসেন খোকন। পরে রবিবার সকালে নৌকা নিয়ে ওই জাল তুলতে নদীতে যায় তিনি। পদ্মা নদীর পশ্চিম চিডারচর এলাকা থেকে জাল তোলার সময় হঠাৎ বজ্রপাতে খোকন অসুস্থ্য হয়ে পড়লে অন্যান্য জেলেদের সহায়তায় তাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক খোকন মাদবরকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে খোকন মাদবরের বড়ভাই শাহিন মাদবর  বলেন, আমার ভাই নিয়মিত পদ্মা নদীতে মাছ শিকার করে সংসার চালাত। আজ সকালে হঠাৎ বজ্রপাতের আঘাতে তার মৃত্যু হয়। তার দুটি মেয়ে সন্তান আছে। এখন তাদের ভবিষ্যৎ কি হবে বুঝতে পারছিনা।

জানতে চাইলে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কবির আলম বলেন, সকালে বজ্রপাতের আঘাতপ্রাপ্ত এক জেলেকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে কোন পালস না পাওয়ায় তাকে মৃত ঘোষনা করা হয়।

জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা বলেন, এবিষয়ে আমার কিছু জানা নেই। খোজ নিয়ে নিহতের পরিবারকে প্রয়োজনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে।

 

মন্তব্য করুন