নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৮ জুন, ২০২৪, ০৩:৩৯ পিএম

অনলাইন সংস্করণ

গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

ছবি: রূপালী বাংলাদেশ

গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে স্থানীয় বাসিন্দারা। শনিবার (০৮ জুন) সকাল দশটা থেকে সাড়ে দশটা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক ইউটার্নে নাসিক তিন নাম্বার ওয়ার্ডের সাধারণ জনগণ গ্যাসের দাবিতে সড়ক অবরোধ করে  আন্দোলন করে। দীর্ঘ তিন বছর যাবত গ্যাস অফিসে লিখিত অভিযোগ করেও কোন ফলাফল না পেয়ে তারা রাস্তায় নামে বলে জানান স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম। তিনি আরো বলেন, আমরা ঠিকমত রান্নাবান্না করতে পারি না।

কখনো রাত তিনটায় গ্যাস আসে আবার চারটায় চলে যায়। এই ভোগান্তির বিষয় আমরা  তিতাস গ্যাসের বিভিন্ন দপ্তরে বহু অভিযোগ করেও কোন ফলাফল পাইনি।

আমরা সরকারের কাছে আবেদন করছি, আমাদের জন্য দ্রুত গ্যাসের ব্যবস্থাটা করে দেয়া হয় এটাই আমাদের দাবি।  এসময় তার সাথে আরো উপস্থিত ছিলো নাসিক ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ বাচ্চু মিয়া, ওসমান গনি, হযরত আলী, শাহজাহান মিয়া সহ কয়েকশ এলাকাবাসী।

এদিকে সড়ক অবরোধের খবর পেয়ে এসে উপস্থিত হন সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বক্কর সিদ্দিক। তিনি বিক্ষোভকারীদের সাথে কথা আলোচনা করে এবং এই সমস্যার বিষয়টি সংশ্লিষ্ট দপ্তেরর কর্মকর্তাদের কাছে তুলে ধরে সমাধানের আশ্বাস দিলে আন্দোলনকারীরা মূল সড়ক থেকে সড়ে আসে।

 

মন্তব্য করুন