ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৪ মে, ২০২৪, ০৫:৩৩ পিএম

অনলাইন সংস্করণ

ঠাকুরগাওয়ে এসএসসিতে ফেল করে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ছবি: রূপালী বাংলাদেশ

এসএসসি পরীক্ষায় ফেল করে আত্বহত্যার প্রবনতা ঠাকুরগাঁওয়ে বাড়ছে। এবার পরীক্ষায় পাস করতে না পেরে ঠাকুরগাঁওয়ের হরিপুরে তাপস চন্দ্র সিংহ (১৭) ও মিতু আকতার নামে নামে ২ শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
মিতু আকতার রবিবার দুপুরে ফলাফল ঘোষনার পরপরই এবং তাপস চন্দ্র ওই রাতে গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করে।

মৃত তাপস চন্দ্র বর্মন জেলার হরিপুর উপজেলার আমগাও ইউনিয়নের লুকানী গ্রামের অমেন্দ্র চন্দ্রের ছেলে । সে যাদুরাণী উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল। অপরদিকে মিতু আকতার একই উপজেলার কামারপুকুর দক্ষিন পাড়া সেন্টার এলাকার মোশারফ হোসেনের মেয়ে।

পুলিশ জানায়, রবিবার দুপুরে এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে মিতু আকতার উত্তীর্নের তালিকায় তার নাম দেখতে না পেয়ে শয়ন ঘরে ফাস দিয়ে আত্বহত্যা করে। অপরদিকে তাপস চন্দ্র সিংহ নামে অপর এক শিক্ষার্থী ওইদিন  রাতে খাওয়া দাওয়া করে নিজ ঘরে চলে যায়।পরদিন সোমবার সকালে তার কোনো সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙ্গে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। উভয ঘটনায় হরিপুর থানায় পৃথক দুটি ইউডি মামলা হয়েছে।

হরিপুর থানার ওসি (তদন্ত) মুহা. শরিফুল ইসলাম জানান, উভয় ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। কিন্তু পরিবারের আপত্তি না থাকায় তাদের মরদেহের ময়না তদন্ত না করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 

মন্তব্য করুন