স্পেন থেকে লোকমান হোসেন

প্রকাশিত: ২৮ জুন, ২০২৪, ০৫:০৭ পিএম

অনলাইন সংস্করণ

নতুন কমিটি গঠন

বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনার পুনর্মিলনী

ছবি: রূপালী বাংলাদেশ

স্পেনের বার্সেলোনায় বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও নতুন কমিটি গঠন করার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে । গতকাল ২৫শে জুন বার্সেলোনার বাংলা স্পাইস রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি আব্দুল আলীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসীম উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা রফিক উদ্দিন,আবুল খায়ের,আইনুল হকসহ আরো অনেকে । আলোচনা সভায় ২০২২-২০২৪ সালের কমিটির আয়ব্যয় হিসাব ও সংগঠনের বিশদ ব্যাখ্যা প্রদান করেন অর্থসম্পাদক আব্দুল জব্বার খচরু ।

আলোচনা সভায় সকলের মতামত অনুসারে সংগঠনের পুরাতন কমিটি বিলুপ্ত করে সর্বসম্মতিক্রমে আব্দুল আলীমকে সভাপতি, জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক, রাজু আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে নুতুন কমিটি ঘোষনা করেন উপদেষ্ঠা রফিক উদ্দিন ও আবুল খায়ের । আগামী ১৫দিনের ভীতর ট্রাষ্টের সদস্যরা আলোচনা করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন । বার্সেলোনায় বসবাসরত বিয়ানীবাজার পৌরসভার বিভিন্ন এলাকার বাসিন্দাদেরকে নিয়ে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা  সংস্থাটি গঠন করা হয়েছে। মূলত বার্সেলোনায় বসবাসরত বিয়ানীবাজার পৌরসভাবাসীর মধ্যকার সৌহাদ্যপূর্ণ সম্পর্কের সেতুবন্ধন তৈরি করার লক্ষ্যে ট্রাস্ট্র গঠন করা হয়েছে । বিয়ানীবাজার পৌরসভার বিভিন্ন সমস্যা-সম্ভাবনা ও উন্নয়নমূলক কর্মকান্ডের পাশপাশি সামাজিক, সাংস্কৃতিক ও অর্থনৈতিক উন্নয়নেও এ
সংস্থাটি কাজ করবে। এছাড়া পৌর এলাকার অসহায় ও অস্বচ্ছল পরিবারগুলোর প্রতিও সহযোগিতার হাত প্রসারিত করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেছেন সংগঠনের দায়িত্বশীলরা। বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা উপদেষ্ঠা হিসাবে রয়েছেন রফিক উদ্দিন, ফয়ছল আহমদ,আবুল খায়ের আবু ।

মন্তব্য করুন