পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুন, ২০২৪, ১১:৪৪ পিএম

অনলাইন সংস্করণ

পুঠিয়ায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ছবি: রূপালী বাংলাদেশ

রাজশাহী জেলার পুঠিয়া হতে ৭৭ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২০৪ বোতল ফেনসিডিল সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। বিপুল পরিমাণ মাদকসহ ২৯ জুন (শনিবার) রাত ৯.৩০ মিনিটে গন্ডগোহালী আয়ুব মন্ডলের নিজ বাড়ি হতে তাদের গ্রেপ্তার করা হয়।

আটকৃতরা হলেন, রাজশাহী জেলা বিএনপির উপদেষ্টা শাত্তার মন্ডল ও জেলা বিএনপির সদস্য নজরুল মন্ডলের আপন ছোট ভাই আইয়ুব আলী মন্ডল (৫২), নুর ইসলামের ছেলে মনিরুল ইসলাম(৩১) আব্দুর রহমানের ছেলে সেলিম (৩৩) এদের সর্ব সাং- পুঠিয়া উপজেলার গন্ডগোয়ালি।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল জানতে পারে যে, গন্ডগোহালী গ্রামে আইয়ুব মন্ডলের নিজ বসত বাড়ীতে মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। পরবর্তীতে র‍্যাবের গোয়েন্দা দল আসামীদের গতিবিধি পর্যবেক্ষন করে এবং রাতে একটি চৌকস আভিযানিক দল উক্ত ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে এবং ৭৭ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২০৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। আসামীরা এলাকার সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ট্যাপেন্টাডল ট্যাবলেট, ফেন্সিডিল, ইয়াবা, হেরোইন-সহ বিভিন্ন ধরণের মাদক বিভিন্ন স্থান হতে সংগ্রহ করে পুঠিয়া থানাসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের নিকট বিক্রয় করে আসছিল। এ ঘটনায় পুঠিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

এবিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, তাদের বিরুদ্ধে মাদক মামলা হয়েছে। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। আয়ুব মন্ডল সহ সকল আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

মন্তব্য করুন