ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৫ মে, ২০২৪, ০৬:৩১ পিএম

অনলাইন সংস্করণ

বরযাত্রী বেশি আসায় সংঘর্ষ, বউ ফেলে চলে গেলেন ছাত্রলীগ নেতা

ছবি: রূপালী বাংলাদেশ

বিয়ে বাড়িতে বরযাত্রী বেশি আসাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে তুমুল সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বরসহ উভয়পক্ষের অন্তত ৯ জন আহত হয়েছেন। এদের মধ্যে ২ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে ফরিদপুরের নগরকান্দায় উপজেলার কাইচাইল ইউনিয়নের মধ্য কাইচাইল গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মধ্যকাইচাইল গ্রামের পান্নু মিয়ার মেয়ে বৃষ্টি আক্তারের সঙ্গে পার্শ্ববর্তী নাগারদিয়া গ্রামের মিরান তালুকদারের ছেলে শাহ আলম তালুকদারের দুই মাস আগে বিয়ে হয়। বর শাহ আলম তালুকদার বর্তমানে চরযশোরদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। শুক্রবার আনুষ্ঠানিকভাবে বরযাত্রীরা কনের বাড়িতে যায়। চুক্তি মোতাবেক বিয়েতে ১০০ জন মেহমান আসার কথা থাকলেও কনেপক্ষ দাবি করে বরযাত্রী দ্বিগুণ এসেছে।

এ কারণে খাবারসহ ব্যবস্থাপনায় বিঘ্ন ঘটে। ফলে খাবার কম পেয়ে আগত মেহমানরা ক্ষিপ্ত হয়ে চেয়ার-টেবিল ভাঙচুর শুরু করলে দুপক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ৯ জন আহত হয়। এ সময় কনে বৃষ্টি আক্তারকে ফেলে রেখে বরযাত্রীসহ ফিরে যান বর শাহ আলম তালুকদার।

জানতে চাইলে শাহ আলম তালুকদার বলেন, অনেকে বলছেন বরযাত্রী বেশি যাওয়ায় আমাদের মারধর করা হয়েছে। এ তথ্য ঠিক না। বউ দেখা নিয়ে কথা-কাটাকাটি থেকে বিষয়টি চেয়ার ছোড়াছুড়ি ও মারধর পর্যন্ত গড়ায়।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আমিনুর রহমান বলেন, এ ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন