রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ২৯ জুন, ২০২৪, ০৭:১১ পিএম

অনলাইন সংস্করণ

চিকিৎসার চার লাখ টাকা সিএনজিতে, ফেরত দিলো পুলিশ

ছবি: সংগৃহীত

সিএনজিতে ফেলে যাওয়া চিকিৎসার চার লাখ টাকা উদ্ধার করে ভুক্তভোগীকে ফেরত দিলো ডিএমপির কলাবাগান থানা পুলিশ। আজ শনিবার কলাবাগান থানার পরিদর্শক (অপারেশন) বীজন দাস রূপালী বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেন।

পরিদর্শক বীজন দাস জানান, গতকাল শুক্রবার একজন ভুক্তভোগী তার স্বামীকে ক্যান্সারের চিকিৎসা করাতে রংপুর থেকে ঢাকায় আসেন। তিনি তার স্বামীকে নিয়ে সিএনজিযোগে গ্রীন রোডের এসআইবিএল হাসপাতালে আসেন। সিএনজি চালক তাদেরকে নামিয়ে দিয়ে চলে যায়। কিন্তু তারা ভুলবশত সিএনজিতে লাগেজ ফেলে রেখে নেমে যান। লাগেজের মধ্যে চিকিৎসার চার লক্ষ টাকাসহ চিকিৎসার কাগজপত্র ও জামা কাপড় ছিল।

তিনি আরো জানান, এসআই আব্দুর রহিম দায়িত্ব পালনকালে দুপুর দুইটার দিকে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুঁটে যান। তিনি ঘটনাস্থলের আশেপাশের ভিডিও ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করে সিএনজি চালককে খুঁজে বের করে টাকাসহ লাগেজটি উদ্ধার করে ভুক্তভোগীকে বুঝিয়ে দেন।

কলাবাগান থানা পুলিশের দ্রুত পদক্ষেপের কারণে ভুক্তভোগী ফিরে পেল তার স্বামীর চিকিৎসার চার লাখ টাকাসহ চিকিৎসার জরুরী কাগজপত্র। কলাবাগান থানা পুলিশের এমন তৎতপরতা এবং মানবিক কাজের জন্য ভুক্তোভোগী ও তার স্বামী কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছেন।

 

মন্তব্য করুন