সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ২০ জুন, ২০২৪, ১০:১৫ পিএম

অনলাইন সংস্করণ

সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী

ছবি: রূপালী বাংলাদেশ

নোয়াখালীর সুবর্ণচরে প্রবাসীদের অর্থায়নে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জুন) বিকেল ৪ টায় উপজেলার চরক্লার্ক ইউনিয়নে অবস্থিত ফাউন্ডেশনটির প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানে সম্পন্ন হয়।

অনুষ্ঠানে সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাও. হুমায়ুন কবিরের সঞ্চালনায় এবং নির্বাহী পরিচালক সিরাজ ইবনে মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. মো. কামাল উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও পূর্ব চরবাটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. ছালেহ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী কেফায়েত উল্লাহ জাবেদ, সংগঠনের সংযুক্ত আরব আমিরাত শাখার প্রবাসী নুর মাওলা, আলী হোসেন, নেমান হোসেন, সাহাদাত হোসেন রাজিব, আলাউদ্দিন, সোহেল রানা, সিরাজ উদ্দিন, মোসলিম উদ্দিন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ওমান প্রবাসী দেলোয়ার হোসেন, ওমর ফারুক, দেলোয়ার হোসেন মাসুদ, ইতালি প্রবাসী সাহাদাত হোসেন, সৌদি আরব প্রবাসী দিদারুল আলম, দিদার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে আগত অতিথিরা সংগঠনের চলমান কার্যক্রম, নতুন পরিকল্পনা গ্রহণ ও অগ্রগতি নিয়ে বক্তব্য রাখেন। এছাড়াও তারা সংগঠন কর্তৃক উদ্যোগ নেয়া দাতব্য হাসপাতাল নির্মানের সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠান শেষে হাসপাতালের জন্য বরাদ্দকৃত নির্ধারিত জায়গা পরিদর্শন করেন অথিতিরা। পরিদর্শনের সময় উপদেষ্টারা হাসপাতাল বাস্তবায়ন করার জন্য যাবতীয় পরামর্শ প্রদান করেন। 

মন্তব্য করুন