জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ২ জুলাই, ২০২৪, ০১:৫৩ এ এম

অনলাইন সংস্করণ

হত্যা মামলায় কারাগারে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান

ছবি: রূপালী বাংলাদেশ

জামালপুরের মাদারগঞ্জে সার ব্যবসায়ী নওশের আলী হত্যা মামলায় মাদারগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান রায়হান রহমতুল্লাহ রিমু'র জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরনের আদেশ দিয়েছে আদালত। সোমবার বিকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাসুদ পারভেজ এই আদেশ দেন।


জামালপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত পিপি আনোয়ার হোসেন জানান, ২০২০ সালের ২৫ এপ্রিল সন্ধ্যায় মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি বাজারে সন্ত্রাসীদের হামলায় আহত হয় সার ব্যবসায়ী নওশের আলী। এরপর ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সেই হত্যা মামলায় পুলিশের তদন্ত প্রতিবেদনে চেয়ারম্যান রিমু'র নাম উঠে আসলে উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে আসেন তিনি। গতকাল জামিনের মেয়াদ শেষে আজ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

উল্লেখ্য, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হন রায়হান রহমতুল্লাহ রিমু। একইসাথে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ, মাদারগঞ্জ উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

মন্তব্য করুন