শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জুন, ২০২৪, ০৯:১৬ পিএম

অনলাইন সংস্করণ

শ্রীপুরে অনুমতি ছাড়া প্রস্তুতি সভা, বিএনপিসহ ৩ নেতা আটক

ছবি: রূপালী বাংলাদেশ

গাজীপুরের শ্রীপুরে কর্তৃপক্ষের অনুমতি ছাড়া প্রস্তুতি সভার আয়োজন করায় সভাস্থল থেকে  বিএনপির  ৩  নেতা কে  আটক করেছেন পুলিশ। আজ (২৮ জুন )শুক্রবার বেলা ১১টা দিকে বিএনপির কেন্দ্রীয় সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাাঃ রফিকুল ইসলাম বাচ্চুর নেতৃত্বে উপজেলা বিএনপি ও  অঙ্গসংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী নিয়ে উপজেলার মাওনা চৌরাস্তায় অবস্থিত বিএনপির নেতা আবুল কালাম আজাদের বাড়ী সংলগ্ন মাঠে আয়োজন করে প্রস্তুতি সভার। কিন্তু কর্তৃপক্ষের অনুমতি ব্যতিত সভা চলাকালীন শ্রীপুর থানা পুলিশের একটি দল উপস্থিত হন সভাস্থলে।

এসময় সভা করার অনুমতি না থাকায় শ্রীপুর থানা পুলিশ সভাস্থল থেকে শ্রীপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু, শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব রাজিবুল ইসলাম ব্যাপারী  ও পৌর ৮ নং ওয়ার্ডের যুবদল নেতা আরিফুলকে আটক করে।

উল্লেখ্য, আগামীকাল ২৯ জুন ঢাকা পল্টনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন বিএনপির উদ্যোগে দলটির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জনসভার আয়োজন করা হয়। উক্ত সভায় সারাদেশের বিএনপির নেতাকর্মীদের যোগ দিতে নির্দেশ দেওয়া হয়েছে। এজন্য উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রস্তুতি সভার আয়োজন করে।

মন্তব্য করুন