আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জুন, ২০২৪, ০৯:২৪ পিএম

অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধুর সমাধিতে গৌরনদীর নবনির্বাচিত মেয়রের শ্রদ্ধা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলাউদ্দিন ভূঁইয়ার। ছবি: রূপালী বাংলাদেশ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গৌরনদী পৌরসভার উপ নির্বাচনের নবনির্বাচিত মেয়র আলাউদ্দিন ভূঁইয়া। 

নবনির্বাচিত পৌরসভার মেয়র আজ শুক্রবার দুপুর ১টা ১৫ মিনিটে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

তিনি শৃঙ্খল মুক্তির মহানায়কের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। 

পরে তিনি বিশেষ প্রার্থনা করেন ও পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৯৭৫ সালের ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন। 

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনায় প্রার্থনা করা হয়। 

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক  সৈয়দা মনিরুন নাহার মেরী, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মনির হোসেন মিয়া, বিশিষ্ট শিল্পপতি এনায়েত করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলু, কাউন্সিলর আলামিন হাওলাদার সহ উপজেলার বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শ্রদ্ধা নিবেদন শেষে নবনির্বাচিত মেয়র টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে তিনি স্বাক্ষর করেন ।

মন্তব্য করুন