প্রকাশিত: ৩০ জুন, ২০২৪, ০৯:২৬ পিএম

অনলাইন সংস্করণ

জগন্নাথপুরে ফের ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-১, আহত-৪

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুর হাসপাতাল থেকে সেবা নিয়ে সিএনজি যোগে বাড়ী ফেরার পথে সুনামগঞ্জ থেকে ছুটে আসা একটি দ্রুতগামী ট্রাকের ধাক্ষায় এক মহিলা নিহত হয়েছেন।

আজ ৩০ জুন রবিবার বিকেলে জগন্নাথপুর টু সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের  মজিদপুর খাশিলা এলাকার মধ্যবর্তী স্থানে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

এতে সিনজি'টি নিমিষেই দুমড়েমুচড়ে গেলে ভেতরে থাকা ৪ যাত্রীর মধ্যে রেখা বেগম (৪০) নামে ১মহিলা ঘটনাস্থলেই নিহত হন, তিনি ছাতক উপজেলার ঝিগলী গ্রামের সুহেল মিয়ার স্ত্রী।

অপরদিকে সিএনজি চালক সহ নিহত ঐ মহিলা পরিবারের আরো তিনজন আহত হয়েছেন। গুরতর আহত অবস্থায় তাদেরকে জগন্নাথপুর হাসপাতালে পাঠানো হলে সেখান থেকে চার জনকেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহতরা হলেন একই গ্রামের কালা মিয়ার স্ত্রী আয়জন বিবি (৬৫), শফিক মিয়া (৩০)পিতা আফজাল, জাকির মিয়া (২২) পিতা আবুল খয়ের, রেনো বিবি (৩৩) স্বামী মনির মিয়া।

স্থানীয়দের সহযোগিতায় ঘাতক ঐ ট্রাকটিকে আটক করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এনিয়ে গত ৩ তিনে এই সড়কে একই কায়দায় ট্রাক সিনজি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।

 

মন্তব্য করুন