বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৮ জুন, ২০২৪, ১১:২৯ পিএম

অনলাইন সংস্করণ

অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ের সেই আমন্ত্রণের বক্স ভাইরাল

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টে। ছবি: সংগৃহীত

বিয়ের দিন ঠিক করা হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের। আসছে ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট। শিগগিরই অতিথিদের কাছে আমন্ত্রণপত্র পৌঁছে যাবে। তবে প্রথম আমন্ত্রণ পৌঁছাল বারাণসীর কাশী বিশ্বনাথ মন্দিরে। নীতা আম্বানির ইচ্ছা অনুযায়ীই প্রথম আমন্ত্রণ জানানো হলো বিশ্বনাথকে।

বেশ কিছু রাজনৈতিক নেতা ও বলিউডের তারকার কাছেও ইতোমধ্যে পৌঁছে গিয়েছে আমন্ত্রণ। লাল রঙের বাক্সের মধ্যে রয়েছে রুপার একটি ছোট্ট মন্দির। তার চারদিকে রয়েছে চারটি সোনালী মূর্তি। বাক্সটি খুললেই বাজছে একটি মনোমুগ্ধকর মিউজিক। সেই মন্দিরের চারদিকে রয়েছে গণেশ, রাধা কৃষ্ণ, দুর্গা ও লক্ষ্মীর মূর্তি।

সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের সেই আমন্ত্রণের বক্স।

শুধু মন্দিরই নয়, ওই বাক্সের মধ্যে অতিথিদের জন্য রয়েছে আরও অনেক উপহার। বাক্সে রয়েছে একটি সাদা কাপড়ের ওপর ফ্লোরাল ডিজাইন। সেখানে লেখা ‌‘এআর’, আমন্ত্রণের বাক্সে রয়েছে একটি বেগুনী রঙের শাল এবং মিষ্টি। হিন্দু রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত ও রাধিকা। সেইভাবেই পরিকল্পনা করা হয়েছে পুরো বিয়ে।

কিছুদিন আগেই প্রি-ওয়েডিংয়ে সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে আম্বানি পরিবার। ভাইরাল হয়েছিল সেই অনুষ্ঠান। সেখান থেকে ধারণা করা হচ্ছে বিয়ে যে জাঁকজমকে পরিপূর্ণ হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

মন্তব্য করুন