আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১২ মে, ২০২৪, ০৬:১৯ পিএম

অনলাইন সংস্করণ

আদমদীঘিতে কলেজ ছাত্রী অপহরণে ৪ জনের বিরুদ্ধে মামলা

ছবি: রূপালী বাংলাদেশ

বগুড়ার আদমদীঘিতে সান্তাহার সরকারি কলেজের রবিদাস সম্প্রদায়ের এক ছাত্রী (১৮)কে অপহরণের অভিযোগে অবশেষে পিতাপুত্রসহ চারজনের বিরুদ্ধে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। গত ১০ মে দিবাগত রাতে উপজেলার সাওইল বাজারের ভিকটিমের
বাবা বাদি হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় আসামী করা হয়েছে আদমদীঘি উপজেলায় নসরতপুর ইউপির বিনাহালি দেওধর গ্রামের সাওইল বাজারের সুতা ব্যবসায়ী ইসরাফিল হোসেন (২৫), তার ভাই এনামুল হক (৪০), মাহমুদুল (৩৫) ও বাবা আব্দুল বারিক (৫৫)।

মামলা সুত্রে জানা যায়, আদমদীঘির উপজেলার নসরতপুর ইউপির সাওইল বাজারের ও সান্তাহার সরকারি কলেজের একাদশ শ্রেনির ২য় বর্ষের ছাত্রী গত ২ মে সকাল সাড়ে ৯টায় সাওইল বাজারের বাড়ি থেকে কলেজের উদ্দেশ্যে বের হয়ে যায়। কলেজ শেষে নির্ধারিত সময়ে বাড়ি না ফেরায় তার পরিবার কলেজসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন।

এক পর্যায়ে জানতে পারেন যে সাওইল বাজারের সুতা ব্যবসায়ী উপজেলার বিনাহালি গ্রামের আব্দুল বারিকের ছেলে ইসরাফিল হোসেনসহ তার অপর সহযোগিদের সহযোগিতায় একই তারিখে বেলা সোয়া ২ টায় সান্তাহার ঢাকারোড এলাকা হতে অপহরণ করে নওগাঁ উদ্দেশ্যে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের বাবা পরদিন ৩ মে আদমদীঘি থানায় উক্ত ইসরাফিল হোসেনসহ চারজনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি অপহরণের লিখিত অভিযোগ করেন। এদিকে অপহরণ ঘটনায় অভিযোগ দায়েরের দীর্ঘ ৮ দিন পর অবশেষে গত ১০ মে থানায় মামলাটি রেকর্ডভুক্ত করা হয়েছে।

মামলা তদন্তকারি উপ পরিদর্শক নাজমুল হোসেন মৃধা জানান, ভিকটিম উদ্ধার ও আসামীদের গ্রেফতারে তৎপরতা চলছে।

মন্তব্য করুন