রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ১৫ জুন, ২০২৪, ০৭:৫৮ পিএম

অনলাইন সংস্করণ

বসুন্ধরায় এসি বিস্ফোরণ: মেয়ে ও নাতির পর বৃদ্ধের মৃত্যু

ছবি: সংগৃহীত

রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসার রান্নাঘরে এসি বিস্ফোরণে মেয়ে ও নাতির পর দগ্ধ বৃদ্ধ আব্দুল মান্নানের (৬০) মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল মান্নানের মৃত্যু হয়।

আজ শনিবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম এতথ্য জানিয়েছেন।

ডা. তরিকুল ইসলাম বলেন, ভাটারা থেকে দগ্ধ অবস্থায় নারী–শিশুসহ একই পরিবারের চারজন আমাদের এখানে এসেছিল। আজ দুপুরের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই বৃদ্ধের। তাঁর শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। এই ঘটনায় গত বুধবার ওই বৃদ্ধের নাতি শিশু আয়ান ও বৃহস্পতিবার ছোট মেয়ে ফুতু আক্তারের মৃত্যু হয়।

ডা. তরিকুল ইসলাম আরও বলেন, বর্তমানে নিহত শিশুর মা রকসি আক্তার দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

গত সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতালের পাশের একটি ভবনের নিচতলার রান্নাঘরে এই দুর্ঘটনা ঘটে। এতে একই পরিবারের নারী ও শিশুসহ চারজন দগ্ধ হয়। পরে তাঁদের দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

 

মন্তব্য করুন