বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২১ মে, ২০২৪, ০৭:৩৪ পিএম

অনলাইন সংস্করণ

ব্যাড গার্ল ওয়েব সিরিজে দর্শকদের আগ্রহ বাড়ছে

ছবি: রূপালী বাংলাদেশ

বেশ কিছুদিন যাবত সোশ্যাল মিডিয়া বেশ আলোচনায় রয়েছে পরিচালক সেলিম রেজার ওয়েব সিরিজটির নাম 'ব্যাড গার্লস'। 

এ সিরিজের গল্প, কলাকুশলী, প্রযোজক, পরিচালক ও লেখকের কল্যাণে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দু হয়েছেন 'ব্যাড গার্লস' ওয়েবটি।

এই সিরিজের গল্পে মুগ্ধ হয়ে সানন্দে মিডিয়া জগতের খ্যাতিমান অভিনেতা অভিনেত্রীরাও 'ব্যাড গার্লস' সিরিজে অভিনয় করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

জানা যায়, ১৫ মে ঢাকা ও তার আশেপাশের বেশকিছু লোকেশনে ব্যাড গার্লসের প্রথম লটের শুটিং হয়েছে। শুটিং চলবে আরও কিছুদিন। তবে গ্রীষ্মের তাপদাহ বৃদ্ধি পেলে শুটিং আপাতত বন্ধ রাখতে পারেন বলে জানিয়েছেন পরিচালক সেলিম রেজা।

তিনি বলেন, প্রথম দিন শুটিং করে আমি অনেক আশাবাদী। গরমের মধ্যেও অভিনেতা অভিনেত্রীরা আন্তরিক ভাবে শুটিং করেছেন। সেইসাথে টেকনিক্যাল টীম সহ আমাদের পুরো টীম অত্যন্ত যত্ন সহকারে আমাকে সাহায্য করেছেন শুটিংয়ে।

ব্যাড গার্লস'র শুটিংয়ে অংশগ্রহণ করছেন দেশের খ্যাতিমান অনেক অভিনেতা অভিনেত্রী।

তারা হলেন, শিবা সানু, আমান রেজা, শিরিন শিলা, তানিন সুভা, নির্জনা, ডন, কমল, তুহিন খান, সাদিকুর শিমুল, আইরিন ইরানি, রিতু দত্ত, ইসরাত জাহান, প্রিয়া অনন্যা, পারিসা জান্নাত, তাসনিম ঐশী, তানিয়া হৃদি, তৃষ্ণা, শান্তা ইসলাম, অঞ্চল ইসলাম, জারা, পলাশ, রিমন রেন, মুক্তা হাসান, ফারিয়া চৌধুরী প্রমুখ।

এদিকে ব্যাড গার্লস' এর সুটিং সেটে ক্যামেরায় আছেন সানি খান, সম্পাদনায় ভিএফএক্স সাহেদ ও মিউজিক সাদ শাহ।

উল্লেখ্য, জনপ্রিয় গীতিকার ও লেখক অনুরূপ আইচের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে এবং সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ব্যাড গার্লস ওয়েব সিরিজ নির্মিত হচ্ছে।

মন্তব্য করুন