সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ২৯ জুন, ২০২৪, ০২:২২ এ এম

অনলাইন সংস্করণ

সীতাকুন্ডে ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

সীতাকুন্ডে নিখোঁজের চারদিন পর ডোবা থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশু সোলতান আহমদ (৩) কুমিল্লা জেলার হোমনা থানার নিলোকী ইউনিয়নের মিরাশনাথ গ্রামের  বাসিন্দা সাহাব উদ্দিনের ছেলে। 

শুক্রবার দুপুরে সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের ছোট কুমিরা বাজারের পাশ্বে একটি ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করেছে। 

স্হানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, শিশুটির পিতা মঙ্গলবার (২৫ জুন) উপজেলার কুমিরা ইউনিয়নের ছোট কুমিরা বাজারের মাছ বিক্রি করতে আসার সময় শিশুটিকে বাজারে নিয়ে এসে তার পাশ্বে বসিয়ে রেখে সে মাছ বিক্রি করতে থাকে। মাছ বিক্রির এক পর্যায়ে শিশুটিকে না দেখে চারিদিকে খোঁজাখুঁজি শুরু করে ও মাইক দিয়ে নিখোঁজ সংবাদ প্রচার করে।  নিখোঁজের চার দিন ধরে অনেক খোঁজাখুঁজি করে সে শিশুটিকে না পেয়ে হতাশ হয়ে পড়ে। শুক্রবার এক ব্যক্তি ওই ডোবার পাশ দিয়ে জুমার নামাজ পড়তে যাওয়ার সময় শিশুটিকে ডোবার মধ্যে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় মেম্বার খোরশেদ আলমকে জানালে সে পুলিশে খবর দেয়। শিশুটির পিতা খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করে।

পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। 
শিশুটির মা গত দুই বছর আগে সীতাকুণ্ডে এক সড়ক দুর্ঘটনায় মারা যায়। শিশুটির পিতা কুমিরা ইসলামী বিশ্ববিদ্যালয়ের পাশ্বে কলোনীতে ভাড়া বাসায় ছেলে দুইটিকে নিয়ে বসবাস করে। 

সীতাকুণ্ড মডেল থানার মামলার তদন্তকারী কর্মকর্তা  এস আই মোঃ আমিরুল ইসলাম দৈনিক রূপালী বাংলাদেশকে বলেন, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে ডোবা থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছি। সুরতহাল করে তার শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন