নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জুন, ২০২৪, ০৯:২০ পিএম

অনলাইন সংস্করণ

নরসিংদীতে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

ছবি: রূপালী বাংলাদেশ

নরসিংদীর রায়পুরায় ঢাকা সিলেট মহাসড়কের মাহমুদাবাদ নামক স্থানে ট্রাক ও পিক-আপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দুইজন গুরুতর আহতের ঘটনা ঘটেছে। আজ (২৮ জুন) শুক্রবার দুপুর দেড়টায় মাহমুদাবাদ নামাপাড়া (মেশিনঘর) নামকস্থানে এই দূর্ঘটনা ঘটে। সংঘর্ষে পিকআপ চালকের নাড়িভুড়ি বের হয়ে ঘটনাস্থলেই মারা যায়। চালকের সহকারি গুরুতর আহত হয়। ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যায়।

এসময় ট্রাকের ধাক্কায় পারাপারের (যাত্রীবাহী পিকআপ) অপর একটি গাড়িও সামনে থেকে ধুমরে মুচড়ে যায় এবং চালক গুরুতর আহত হয়। তবে যাত্রীদের কেউ আহত হয়নি। পরে স্থানীয়রা পিকআপের সহকারি ও পারাপারের চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে তাৎক্ষণিকভাবে কারও পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, ঢাকাগামী পিকআপ ভ্যানের (ঢাকা মেট্রো অ ১১-২৩৭৮) সাথে সিলেটগামী ট্রাকের (ঢাকা মেট্রো -ট ১৩-৩২২৬) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকটি আরেকটি পারাপারকেও ধাক্কা দেয়। মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালকের শরীর থেতলে ও নাড়িভুড়ি বের হয়ে ঘটনাস্থলেই মারা যায়। চালকের সাথে থাকা সহযোগী এবং অপর গাড়ি পারাপারের চালককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়। ঘটনার সাথে সাথেই ঘাতক ট্রাকের চালক পালিয়ে যায়। এ ঘটনায় কিছুক্ষণের জন্য মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসেন ভৈরব হাইওয়ে থানা পুলিশ। সার্জেন্ট সাকের আহমেদ জানান-দুপুর দেড়টায় সিলেটগামী একটি ট্রাক ও ঢাকাগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপের সামনের অংশ ধুমরে মুচড়ে যায় এবং চালক ঘটনাস্থলে সাথে সাথেই মারা যায়।

এসময় ট্রাকের ধাক্কায় পারাপার নামের অপর একটি লোকাল পরিবহনপ সম্মুখভাগও মুচড়ে যায়। তবে পারাপারের যাত্রীদের কেউ হতাহত হয়নি। ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যায়। ঘটনাস্থলে নিহত চালক ব্যতিত অন্য কাউকে পাইনি এবং কারোর পরিচয়ও পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়েছে গাড়িগুলো সরানোর জন্য। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন