ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জুন, ২০২৪, ০৭:৫৯ পিএম

অনলাইন সংস্করণ

কসবায় চলন্ত সিএনজি চালিত অটোরিকশায় আগুন

ছবি: রূপালী বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একটি সিএনজি চালিত অটোরিকশায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অটোরিকশাটি সম্পূর্ণভাবে পুড়ে যায়। তবে যাত্রীরা আগে থেকে নেমে যাওয়ায়  এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। শুক্রবার (২৮ জুন) দুপুরের দিকে কসবা-কুমিল্লা  রোডের কসবা টি আলি বাড়ীর মোর এলাকায় সিএনজির গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে আগুনের সূত্রপাত ঘটে

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলেন, সিএনজিতে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে কামাল ইসলাম ও জসিম উদ্দিন নামের স্থানীয় দুই সিএনজিচালক দৌড়ে ঘটনাস্থলে ছুটে যান। তাঁরা পানি ঢেলে প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেন। তাঁদের দেখে আরও কয়েকজন এগিয়ে আসেন। এরপর তাঁরা গাড়িটিকে ঠেলে সড়কের পাশে পুকুরে ফেলে দেন। পুকুরের পানিতে ডুবে যাওয়ায় আগুন নিভে যায়।

সিএনজি যাত্রী জামাল হোসেন জানান, দুপুরে ১২টার দিকে নয়নপুর বাজার থেকে ৪জন যাত্রী নিয়ে কসবার দিকে আসতে থাকলে টি আলীর মোড়ে আসলে হঠাৎ সিএনজিতে শব্দ হলে আমরা যাত্রীরা তাৎক্ষণিক নেমে যায়। চালক পালিয়ে যাই। পরে দেখতে পাই সিএনজির গ্যাস লিকেজের কারণে সিএনজিতে আগুন লেগে যায়। 

এবিষয়ে কসবা কুটি চৌমুহনী ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো আবদুল্লাহ খালিদ বলেন, সিএনজির গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে অল্প সময়ের মধ্যে আমরা ঘটনাস্থলে পৌঁছে দেখি স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করে ফেলেছে। সেই সঙ্গে আগুনে পোড়া সিএনজিটি পুকুর থেকে সরিয়ে নিরাপদ জায়গায় রাখি।

মন্তব্য করুন