সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জুন, ২০২৪, ০৮:৪৬ পিএম

অনলাইন সংস্করণ

সোনারগাঁয়ে উকিল মেয়েকে ধর্ষণচেষ্টা, উকিল বাবা গ্রেফতার

গ্রেফতার আনোয়ার উল্লাহ। ছবি: রূপালী বাংলাদেশ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উকিল মেয়েকে ধর্ষণেরচেষ্টা মামলায় উপজেলার কাঁচপুর ইউনিয়নের চেঙ্গাইন বড়ভিটা এলাকার মৃত রাজ্জাক মিয়ার ছেলে আনোয়ার উল্লাহ (৬০) ওরফে আনোয়ার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উকিল মেয়ে তার উকিল বাবা আনোয়ারের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মামালা রুজু করে পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালিয়ে শুক্রবার সকাল ১১ ঘটিকায় উপজেলার নয়াপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ভুক্তভোগী উকিল মেয়ে তার অভিযোগে উল্লেখ করেন, গত ১৪ জুন দুপুরে মোবাইল ফোনে কল দিয়ে উকিল বাবা আমাকে তার বাড়িতে ডেকে নিয়ে দরজা বন্ধ করে দেয়৷ বাড়িতে কোন লোকজন না থাকায় আমার পরিধেয় জামাকাপড় জোর পুর্বক খুলে ধর্ষণের চেষ্টা চালায় এবং আমার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। এসময় আমার ডাক-চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে আমাকে প্রাণ নাশের হুমকি দিয়ে উকিল বাবা ঘর থেকে বেরিয়ে যায়। পরে আমি আমার স্বামীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি অবগত করে থানায় এসে অভিযোগ করি।

এদিকে মামলা তুলে নিতে উকিল বাবা লম্পট আনোয়ারের স্বজনরা ভুক্তভোগী উকিল মেয়েকে হুমকি দিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছি।

মন্তব্য করুন