কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ১২ জুন, ২০২৪, ১০:৩৫ পিএম

অনলাইন সংস্করণ

কলাপাড়ায় ফ্রি স্বাস্থ্য ক্যাম্পের বিশেষ প্রচারণা

ছবি: রূপালী বাংলাদেশ

পটুয়াখালীর কলাপাড়ায় ফ্রি স্বাস্থ্য ক্যাম্পের বিশেষ প্রচারণা ২০২৪ শুরু হয়েছে। বুধবার সন্ধ্যার পর কলাপাড়া পৌরশহরের দোকানে দোকানে গিয়ে এ প্রচারণা করা হয়। এছাড়া মাইকিং,মসজিদে মুসল্লী বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের কাছে গিয়ে এ প্রচারণা চালানো হচ্ছে। কলাপাড়া উপজেলা এসএসসি ৯৯ ব্যাচের সংগঠন গৌরবোজ্জ্বল ৯৯ প্রতিবছরের মতো এবারেও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা ফ্রি এ স্বাস্থ্য সেবার আয়োজন করেছে। খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে আগামী ১৫ জুন শনিবার সকাল ৮ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত চলবে এ ফ্রি স্বাস্থ্যসেবা।

ডায়াবেটিস, কিডনী, হৃদরোগ চিকিৎসা সেবাগ্রহীতারা সকাল ৭টা ৩০ মিনিট থেকে বেলা ১১টা পর্যন্ত সীমিত সংখ্যক ফ্রি রেজিষ্ট্রেশনের মাধ্যমে এ সেবা নিতে পারবে। এবারের স্বাস্থ্য সেবায় বিশেষজ্ঞ চিকিৎসক থাকছে ডায়াবেটিস, থাইরয়েড ও হরমোন বিশেষজ্ঞ ডা. মোঃ সাইফুর রহমান, এমবিবিএস, এমডি (এন্ডোক্রাইনোলজি) প্রাক্তন সহকারী অধ্যাপক শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল উত্তরা, ঢাকা।

মেডিসিন স্পেশালিস্ট ও ইন্টারভেনশনাল কার্ডিওলজিষ্ট ডা. শামীম আহমেদ, এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এফসিপিএস (মেডিসিন) এমডি (কার্ডিওলজি) শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতাল, বরিশাল। মেডিসিন, কিডনি, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. গোলাম কিবরিয়া হিমু, এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য) সিসিডি (বারডেম), এফসিপিএস (মেডিসিন, এফপি) এমএসিপি (আমেরিকা) এম.ডি (নেফ্রোলজি) শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতাল, বরিশাল।

 

মন্তব্য করুন