কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১১ জুন, ২০২৪, ০৬:৪০ পিএম

অনলাইন সংস্করণ

কুষ্টিয়ায় আড়াই মাসের শিশু চুরির অভিযোগ

ছবি: সংগৃহীত

মায়ের সঙ্গে নানা বাড়িতে বেড়াতে গিয়ে আড়াই মাস বয়সী এক শিশু চুরির অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার রাত আনুমানিক ১০ টার দিকে কুষ্টিয়ার কুমারখালীর উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রামের নানা মোহন মণ্ডলের বাড়িতে এঘটনা ঘটে।

কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের আনন্দনগর গ্রামের কৃষক জিয়াউর রহমান ও গৃহিনী রেহেনা দম্পতির সন্তান। নিখোঁজ শিশুটির নাম ইসরাফিল শেখ। তিন কন্যা সন্তান জন্মের পর একমাত্র ছেলে সন্তান জন্ম নেওয়ায় খুশি হয়েছিল স্বজন ও প্রতিবেশীরা। পুত্র সন্তান হারিয়ে যাওয়ার পরিবারটিতে দুঃখের ছায়া নেমে এসেছে। শিশু চুরির এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে এলাকাবাসী। এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে শিশুর মামা নয়ন মণ্ডলকে (৩৫) আটক করেছে পুলিশ।

স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকাল ১১ টার দিকে গৃহিনী রেহেনা খাতুন আড়াই মাস বয়সী একমাত্র ছেলে সন্তান নিয়ে বাবা মোহন মণ্ডলের বাড়িতে বেড়াতে এসেছিল। রাতে শিশু ইসরাফিল, মা রেহেনা ও নানী রেনু খাতুন দরজায় খিল ( লক) না লাগিয়ে ঘুমিয়েছিল। হঠাৎ রাত ১০ টার দিকে ঘুম ভেঙে মা রেহেনা দেখেন তার শিশু সন্তান নেই। সেসময় তিনি চিৎকার চেঁচামেচি করে উঠলে স্বজন ও প্রতিবেশীরা ছুটে আসেন এবং সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। মঙ্গলবার (১১ জুন) এলাকায় মাইকে প্রচার করা হয়।

মঙ্গলবার দুপুরে সরেজমিন গিয়ে দেখা যায়, শিশুটির সন্ধান চেয়ে মাইকে প্রচারণা করা হচ্ছে। নানাবাড়িতে উৎসুক জনতা ও স্বজনদের ভিড়। কান্নায় ভেঙে পড়েছেন নানা-নানী। ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিশ।

এসময় মা রেহেনা খাতুন বলেন, ' রাত ১০ টার দিকে ঘুম ভেঙে ছেলেকে না পেয়ে চিৎকার দিয়ে উঠি। এরপর সবাই এসে রাস্তায় মাঠে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। ' তার ভাষ্য, ছেলে কোথায় গেছে তা শুধু আল্লাহ জানে।

বাবা জিয়াউর রহমান বলেন, ' আমার মাথা ঠিক নাই। কিছু জানিনা। খুব আদরের ছেলে আমার।

নানী রেনু খাতুন বলেন,' গরমের মধ্যে শুয়ে ছিলাম। ওর মা চেঁচিয়ে উঠেছে। কে যে নিয়ে গেল, কিছু জানিনা।'

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, বাচ্চা হারানোর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

 

মন্তব্য করুন