রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ৮ জুন, ২০২৪, ০৯:৩৭ পিএম

অনলাইন সংস্করণ

জনপ্রতিনিধির নেতৃত্বে রাতে তালা কেটে চুরি, দুইজন গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

মাদারীপুর জেলার এক স্থানীয় জনপ্রতিনিধি নেতৃত্বে রাজধানীর রামপুরা থানাধীন বনশ্রী এলাকায় ওষুধের দোকান লাজফার্মায় তালা কেটে চুরির ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার মাদারীপুৃর থেকে গ্রেপ্তারকৃতরা হচ্ছে ড্রাইভার রাজা মিয়া ও মোঃ সেলিম।
একজন জনপ্রতিনিধির নেতৃত্ব গঠিত রাতের বেলায় রাজধানীতে তালা কেটে চুরি করা এই চক্রের কাছ থেকে চুরিতে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি কাটার উদ্ধার করা হয়। এই গ্রুপটি রাতের বেলায় তালা কেটে চুরি করে।

মতিঝিল বিভাগের খিলগাঁও জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রাশেদুল ইসলাম জানান, গত ২৫ মে ভোরে লাজফার্মার বনশ্রী শাখায় নগদ টাকাসহ বিভিন্ন প্রকার মালামাল চুরি হয়। এ ঘটনায় ২৬ মে রামপুরা থানায় একটি চুরি মামলা হয়।
তিনি বলেন, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, সেই দিন লাজফার্মার বনশ্রী শাখার সামনে ভোরে একটি প্রাইভেটকার এসে থামে। এরপর তিনজন লোক তালা কেটে ভিতরে প্রবেশ করে মালামাল নিয়ে পালিয়ে যায়। তদন্তকালে বিভিন্ন স্থানের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে অভিযুক্তদের অবস্থান সনাক্ত করা হয়। গত শুক্রবার অভিযান চালিয়ে ড্রাইভার রাজা মিয়াকে খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ান টেম্পো স্ট্যান্ড এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়। এ সময় চুরিতে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।
তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত রাজা মিয়ার তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার ভোরে মাদারীপুর সদর থানা এলাকায় অভিযান চালিয়ে অপর অভিযুক্ত মোঃ সেলিমকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তিনি আরো জানান, পলাতক অপর অভিযুক্ত একজন স্থানীয় জনপ্রতিনিধি এবং মূল হোতা। তার নেতৃত্বে রাজধানীর বিভিন্ন এলাকাসহ পাশ্ববর্তী বিভিন্ন জেলায় প্রাইভেটকারযোগে গিয়ে তালা কেটে চুরি করতো। সাম্প্রতিক সময়ে তারা রামপুরা, বনশ্রী, খিলগাঁও, বাড্ডা, গুলশান ও উত্তরা এলাকায় রাতের বেলা বিভিন্ন দোকানের তালা কেটে চুরি করেছে। পলাতক অভিযুক্তের বিরুদ্ধে রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

 

মন্তব্য করুন